Logo
রবিবার, ২৫ অক্টোবর, ২০২০ | ৯ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

টেকনাফে বিজিবির অভিযানে ২ লাখ ২৬ হাজার ইয়াবা উদ্ধার

প্রকাশের সময়: ১০:৪৭ পূর্বাহ্ণ - রবিবার | অক্টোবর ১১, ২০২০

তৃতীয় মাত্রা

টেকনাফে মাদকের চালান অনুপ্রবেশের সময় বিজিবি অভিযান চালিয়ে ২ লাখ ২৬ হাজার ইয়াবা পিস বড়ি উদ্ধার করেছে। পাচারকারীরা শনিবার রাত সাড়ে ৭টার দিকে বস্তা অবস্থায় ইয়াবাগুলি ফেলে যায়।

সূত্র জানায়, টেকনাফ ২ বিজিবি ব্যাটালিয়নের দমদমিয়া বিওপির বিশেষ একটি টহল দল মিয়ানমার হতে মাদকের চালান আসার গোপন সংবাদের ভিত্তিতে শনিবার রাত সাড়ে ৭টার দিকে ন্যাচার পার্ক পয়েন্ট বরাবর নাফ নদীতে অভিযানে যায়। কিছুক্ষণ পর ২টি নৌকা নিয়ে ৪/৫জন লোক শূণ্যরেখা অতিক্রম করলে মাদক কারবারীরা বিজিবিকে লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলিবর্ষণ করে। বিজিবি সরকারি সম্পদ এবং আত্মরক্ষার্থে পাল্টা গুলিবর্ষণ করলে মাদককারবারীরা ভীত হয়ে নদীতে লাফ দেয়। পরে পেছনে থাকা ইঞ্জিন বোটে করে পালিয়ে যায়।

রাত ৯টায় পর্যন্ত বিজিবি নাফ নদীতে স্পিডবোট দিয়ে টহল চালিয়ে কাউকে আটক করতে পারেনি। তবে পাচারকারীদের ফেলে রাখা নৌকা তল্লাশি করে ৩টি বস্তা উদ্ধার করা হয়। তা ব্যাটালিয়ন সদরে নিয়ে গণনা করে ২ লাখ ২৬ হাজার পিচ ইয়াবা পাওয়া যায়।

টেকনাফ ২ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ ফয়সল হাসান খান (পিএসসি) জানান, জব্দকৃত এসব মাদক পরবর্তীতে উর্ধ্বতন কর্মকর্তা, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের প্রতিনিধি, গণ্যমান্য ব্যক্তি ও মিডিয়া কর্মীদের উপস্থিতিতে প্রকাশ্যে ধ্বংস করার জন্য ব্যাটালিয়ন সদরে জমা রাখা হয়েছে।

 

Read previous post:
বিসিএসে উত্তীর্ণ হয়েও স্বপ্নভঙ্গ মেধাবীদের

তৃতীয় মাত্রা বাংলাদেশ সিভিল সার্ভিসের (বিসিএস) চূড়ান্ত পরীক্ষায় উত্তীর্ণ হয়েও ক্যাডার হিসাবে সরকারি চাকরিতে যোগদান করতে পারেননি অসংখ্য মেধাবী তরুণ।...

Close

উপরে