Logo
বুধবার, ১৪ এপ্রিল, ২০২১ | ১লা বৈশাখ, ১৪২৭ বঙ্গাব্দ

শিবগঞ্জে সাঁওতাল পরিবারের মাঝে বকনা গরু ও দানাদার খাদ্য বিতরণ

প্রকাশের সময়: ৯:০১ অপরাহ্ণ - বৃহস্পতিবার | এপ্রিল ৮, ২০২১

তৃতীয় মাত্রা

রশিদুর রহমান রানা, শবগঞ্জ থেকে : বগুড়ার উপজেলা প্রাণী সম্পাদ দপ্তরের আয়োজনে সমতল ভূমিতে বসবাসরত অনগ্রসর ক্ষুদ্র নৃ-গোষ্টির আর্থ-সামাজিক ও জীবন মানোন্নয়নের লক্ষ্যে সমন্বিত প্রাণিসম্পদ উন্নয়ন প্রকল্পের আওতায় নির্বাচিত সুফলভোগী পরিবারের মধ্যে সংকর জাতের বকনা ও দানাদার খাদ্য বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার উপজেলা প্রাণী সম্পদ চত্বরে উক্ত বিতরণ অনুষ্ঠান উপজেলা নির্বাহী অফিসার আলমগীর কবীরের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ফিরোজ আহম্মেদ রিজু। এসময় উপস্থিত ছিলেন উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা জাফরিন রহমান, সহকারি প্রাণীসম্পদ কর্মকর্তা আব্দুল মমিন, উপসহকারি প্রাণী সম্পদক কর্মকর্তা মোঃ আব্দুর রাজ্জাক, ভেটেরিনারি ফিল্ড এ্যাসিস্ট্যান্ট মোঃ সাইদুর রহমান প্রমুখ। বকনা গরু ও দানাদার খাদ্য বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ফিরোজ আহম্মেদ রিজু বলেন, সরকার সকল পর্যায়ের জনগোষ্ঠীর আর্থিক স্বচ্ছলতা ও আর্থ-সামাজিক এবং জীবন উন্নয়নে নানারকম পদক্ষেপ গ্রহণ করেছে। এর ধারাবাহিকতায় সমতল ভূমিতে বসবাসরত অনগ্রসর ক্ষুদ্র নৃ-গোষ্টির আর্থ-সামাজিক ও জীবন মানোন্নয়নের লক্ষ্যে সমন্বিত প্রাণিসম্পদ উন্নয়ন প্রকল্পের আওতায় নির্বাচিত সুফলভোগী ৭ পরিবারের মধ্যে সংকর জাতের বকনা ও দানাদার খাদ্য বিতরণ করা হয়েছে।

Read previous post:
জেনারেল আজিজের সঙ্গে ভারতীয় সেনাপ্রধানের সাক্ষাৎ

তৃতীয় মাত্রা সেনাবাহিনীর প্রধান জেনারেল আজিজ আহমেদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন ভারতীয় সেনাবাহিনীর প্রধান জেনারেল মনোজ মুকুন্দ নরভান। বৃহস্পতিবার সেনা...

Close

উপরে