Logo
শনিবার, ১৭ এপ্রিল, ২০২১ | ৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

অফিস-আদালত থেকে ফিরে গরম পানির ভাপ নেবেন: প্রধানমন্ত্রী

প্রকাশের সময়: ৭:২৯ অপরাহ্ণ - বৃহস্পতিবার | এপ্রিল ৮, ২০২১

তৃতীয় মাত্রা

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, প্রত্যেকে স্বাস্থ্য সুরক্ষা মেনে চলবেন। মানুষের জীবন-জীবিকা চলতে হবে, মানুষকে আমরা কষ্ট দিতে পারি না।

তিনি বলেন, মাস্ক পরা একান্তভাবে দরকার। এর পাশাপাশি গারগল করা, বাইরে যেখানেই যাবেন, অফিস-আদালত বা জনসমাগম থেকে ফিরে অবশ্যই গরম পানির ভাপটা নেবেন।
বৃহস্পতিবার (০৮ এপ্রিল) গণভবন থেকে বিসিএস কর্মকর্তাদের ‘৭১তম বুনিয়াদী প্রশিক্ষণ কোর্স’ এর সমাপনী অনুষ্ঠানে এসব কথা বলেন প্রধানমন্ত্রী।

তিনি বলেন, করোনা ভাইরাস এখন একটা মহামারি আকারে দেখা দিয়েছে এবং আমরাও সেই ধাক্কাটা দেখতে পাচ্ছি। আমাদের তাৎক্ষণিক কিছু ব্যবস্থা নিলেও ভবিষ্যতে হয়তো কঠোর পদক্ষেপ নিতে হবে মানুষ বাঁচানোর জন্য এবং সেটা আমরা নেবো।

সবাই যাতে স্বাস্থ্যবিধি মেনে চলে তা নিশ্চিত করতে সংশ্লিষ্টদের নির্দেশ দিয়ে সরকারপ্রধান বলেন, সমগ্র দেশবাসীকে আজকে এই সভার মাধ্যমে বলবো—প্রত্যেকে আপনারা যাতে স্বাস্থ্য সুরক্ষা বিধিটা মেনে চলে সেই ব্যবস্থাটা নেবেন।

তিনি বলেন, মানুষের জীবন-জীবিকা চলতে হবে। মানুষকে আমরা কষ্ট দিতে পারি না। কিন্তু সেখানে স্বাস্থ্যবিধি মেনে চলা একান্তভাবে অপরিহার্য। এ বিষয়ে সকলে আন্তরিকতার সঙ্গে কাজ করবেন প্রত্যেকে যাতে স্বাস্থ্যবিধি মেনে চলে।

Read previous post:
ডিমলায় দুই ভাইস চেয়ারম্যানের মাক্স বিতরণ

তৃতীয় মাত্রা মোহাম্মদ আলী সানু, ডিমলায় থেকে : দেশে চলমান কোভিড ১৯ এর দ্বিতীয় ঢেউ বেড়ে চলছে, এরই মধ্যে প্রাণ...

Close

উপরে