Logo
শনিবার, ১৭ এপ্রিল, ২০২১ | ৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

পঞ্চগড়ের চারপাড়া ট্রাক্টরের ধাক্কায় স্কুলছাত্রী মৃত্যু

প্রকাশের সময়: ৭:১৬ অপরাহ্ণ - বৃহস্পতিবার | এপ্রিল ৮, ২০২১

তৃতীয় মাত্রা

মোঃ কামরুল ইসলাম কামু, পঞ্চগড় থেকে : প্রাইভেট পড়ে লাশ হয়ে বাড়ি ফিরলো স্কুলছাত্রী আশরাফী জান্নাত ঈশি (১৩)।এই মমার্ন্তিক ঘটনাটি ঘটেছে পঞ্চগড়ের তেতুঁলিয়ায়। প্রাইভেট পড়া শেষে বাড়ি ফেরার পথে হাল চাষ করা ট্রাক্টরের ধাক্কায় তার মৃত্যু হয়।
বৃহস্পতিবার(৮এপ্রিল) সকালে উপজেলার ভজনপুর ইউনিয়নের ভজনুপুর-ভূতিপুকুর সড়কের চারপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত স্কুলছাত্রী ঈশি বুড়াবুড়ি ইউনিয়নের মধ্য হারাদিঘী এলাকার আইবুল হকের মেয়ে।
তিনি ইউনিয়নের হারাদিঘী দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ে অষ্টম শ্রেণিতে পড়তেন। প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে বুড়াবুড়ি ইউনিয়নের সদস্য মজিরুল ইসলাম জানান, সকালে ঈশি তার বান্ধবীদের সাথে ভূতিপুকুর এলাকার এক শিক্ষকের বাসা থেকে প্রাইভেট পড়ে সাইকেলে করে বাসা ফিরছিলো।এ সময় তারা ভজনপুর ইউনিয়নের ভজনুপুর-ভূতিপুকুর সড়কের চারপাড়া এলাকায় এলে হালচাষ করা ট্রাক্টরটি ঈশির সাইকেলের পেছনে ধাক্কা দেয়। এ সময় নাদিয়া, স্মৃতি, দিপা নামে ঈশির তিন বান্ধবীও হাল চাষ করা ট্রাক্টররের ধাক্কায় আহত হয়।
পরে স্থানীয়রা ঈশিকে উদ্ধার করে তেঁতুলিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়।তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আবু সায়েম মিয়া নিহতের বিষয়টি নিশ্চিত করে জানান, স্থানীয়দের সহায়তায় ট্রাক্টরটিকে জব্দ করা হয়েছে। তবে চালক ও তার সহযোগী পালিয়ে গেছে।এ ব্যাপারে নিহতের পরিবারের সিদ্ধান্ত মোতাবেক পরবর্তী আইনি পদক্ষেপ গ্রহণ করা হবে।

Read previous post:
পঞ্চগড়ে ১৮ জুয়ারিকে আটক করেছে পুলিশ

তৃতীয় মাত্রা মোঃ কামরুল ইসলাম কামু, পঞ্চগড় থেকে : সরকারি আইনভঙ্গ করে জুয়া খেলার অপরাধে পঞ্চগড় জেলার বোদা উপজেলায় ১৮...

Close

উপরে