Logo
মঙ্গলবার, ১৩ এপ্রিল, ২০২১ | ৩০শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

পলাশবাড়ীতে বীর মুক্তিযোদ্ধা আব্দুস সালামের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন

প্রকাশের সময়: ৭:০০ অপরাহ্ণ - বৃহস্পতিবার | এপ্রিল ৮, ২০২১

তৃতীয় মাত্রা

মোঃ মশফিকুর রহমান, পলাশবাড়ী থেকে : গাইবান্ধার পলাশবাড়ীতে বীর মুক্তিযোদ্ধা আব্দুস সালাম (৬৮) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। রাষ্ট্রীয় মর্যাদা প্রদান শেষে পারিবারিক কবরস্থানে তাঁর দাফন সম্পন্নকরা হয়। বার্ধক্যজনিত কারনে তিনি বিভিন্ন জটিল অসুস্থতায় ভুগছিলেন। এরই একপর্যায় বুধবার রাত ১১টার দিকে তিনি তার নিজ বাড়ীতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।
বৃহস্পতিবার সকালে তাঁর কফিনে পুষ্পমাল্য অর্পণ এবং যথাযথ সম্মান প্রদর্শনসহ আনুষ্ঠানিক সালামের মধ্যদিয়ে রাষ্ট্রীয় মর্যাদা প্রদান করা হয়। মৃত্যুকালে তিনি ২ ছেলে ২ মেয়ে, স্ত্রী, নাতি-নাতনী, পরিবারের সদস্য, পাড়া-প্রতিবেশি, আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব, শুভাকাঙ্খী ও সহকর্মি বীর সহযোদ্ধাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
যথাযথ স্বাস্থবিধি অনুসরন পূর্বক উপজেলা নির্বাহী অফিসার ও মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড প্রশাসক মো. কামরুজ্জামান নয়নের নেতৃত্বে রাষ্ট্রীয় মর্যাদা প্রদানকালে উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব একেএম মোকছেদ চৌধুরী বিদ্যুৎ, ভাইস-চেয়ারম্যান এসএম রফিকুল ইসলাম রিপন, দায়িত্বপ্রাপ্ত থানা অফিসার ইনচার্জ (পুলিশ পরিদর্শক) মো. মতিউর রহমান ও মুক্তিযোদ্ধা সংসদ সাবেক কমান্ডার আব্দুর রহমানসহ অন্যান্য ধরামপ্রাণ মুসুল্লি এসময় উপস্থিত ছিলেন।
তিনি উপজেলার পবনাপুর ইউনিয়নের মালিয়ানদহ গ্রামের মৃত মোহাম্মাদ আলীর ছেলে। তার মৃত্যুতে এলাকায় গভীর শোকের ছায়া নেমে এসেছে।
স্থানীয় বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক, রাজনৈতিক ও পেশাজীবি সংগঠন সমুহের নেতৃবৃন্দ মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনাসহ শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়ে পৃথক বিবৃতি দিয়েছেন।

Read previous post:
চরফ্যাশনে মাথাবিহীন দগ্ধ দুটি লাশ উদ্ধার

তৃতীয় মাত্রা মিজানুর রহমান, চরফ্যাশন থেকে : চরফ্যাশন উপজেলার আছলামপুর ইউনিয়ন ৭নং ওয়ার্ডের সুন্দরী ব্রীজ সংলগ্ন ভূইয়াদের ছাড়া বাড়িতে অজ্ঞাত...

Close

উপরে