Logo
মঙ্গলবার, ১৩ এপ্রিল, ২০২১ | ৩০শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

বাঁশখালীর প্রধান সড়কে মাস্ক বিতরণ করেন পুলিশ সার্কেল ও উপজেলা নির্বাহী অফিসার

প্রকাশের সময়: ৬:৫৬ অপরাহ্ণ - বৃহস্পতিবার | এপ্রিল ৮, ২০২১

তৃতীয় মাত্রা

ছৈয়দুল আলম, বাঁশখালী থেকে : ফের করোনা ভাইরাসের সংক্রমণ বেড়ে যাওয়ায় সরকারী নির্দেশনায় স্বাস্থ্যবিধি নিশ্চিত ও সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে বাঁশখালীতে এমআরসি বিল্ডার্স এর পক্ষ থেকে মাস্ক বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (৮ এপ্রিল) বিকালে বাঁশখালীর প্রধান সড়ক গুনাগরী চৌমুহনী এলাকায় পথচারী, দোকানদার, ট্রাক চালক, সিএনজি চালক, রিকশা চালক, ভ্যান চালকসহ বিভিন্ন পেশার মানুষের মাঝে মাস্ক বিতরন করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন, সহকারী পুলিশ সুপার (আনোয়ারা সার্কেল) মো. হুমায়ুন কবির, বাঁশখালী উপজেলা নির্বাহী অফিসার মো. সাইদুজ্জামান চৌধুরী, এমআরসি বিল্ডার্স এর প্রতিনিধি আতিক ওসমানী, বাঁশখালী প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক সাংবাদিক মো. ছৈয়দুল আলম ও দপ্তর সম্পাদক সাংবাদিক মোহাম্মদ এরশাদসহ বাঁশখালী থানার একদল পুলিশ। এসময় চার মোটর বাইকেল চালককে হেলমেট ও মাস্ক না পাড়ায় ২০০ টাকা ৮০০ টাকা জরিমানা আদায় করেন।

এমআরসি বিল্ডার্স এর প্রতিনিধি আতিক ওসমানী বলেন, মাস্ক ‘রোনামুক্ত বাংলাদেশ’ স্লোগানকে সামনে রেখে প্রত্যাক মানুষের মাস্ক পরা অভ্যেস করার জন্য আমারা এই মাস্ক বিতরণ কর্মসূচি হাতে নিয়েছি। গুনাগরী চৌমুহনী এলাকায় ৫০০ জন মানুষের মাঝে মাস্ক করেছি। তিনি আরও বলেন, করোনা মোকাবিলায় মাস্ক পরার বিকল্প নেই। জনসচেতনতায় উপজেলার প্রতিটি ইউনিয়নে এই কার্যক্রম অব্যাহত থাকবে বলেও জানান।

Read previous post:
শিক্ষা কার্যক্রমকে আরো সহজ ও আধুনিকায়ন করা হবে : শিক্ষামন্ত্রী

ফাইল ছবি তৃতীয় মাত্রা শিক্ষা কার্যক্রমকে আরো সহজ ও আধুনিকায়ন করা হবে বলে মন্তব্য করেছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। বৃহস্পতিবার...

Close

উপরে