Logo
বুধবার, ১৪ এপ্রিল, ২০২১ | ১লা বৈশাখ, ১৪২৭ বঙ্গাব্দ

সুনামগঞ্জে জমি নিয়ে বিরোধের জেরে সংঘর্ষে নিহত ২

প্রকাশের সময়: ১১:০৫ পূর্বাহ্ণ - বৃহস্পতিবার | এপ্রিল ৮, ২০২১

তৃতীয় মাত্রা

নোহান আরেফিন নেওয়াজ, দক্ষিণ সুনামগঞ্জ থেকে : সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার ডুংরিয়া গ্রামে জমি নিয়ে বিরোধের জেরে চাচা-ভাতিজার পরিবারের মধ্যে সংঘর্ষে চাচা-ভাতিজা নিহত হয়েছেন। এতে আরও ২ জন আহত হয়েছেন।

বৃহস্পতিবার (০৮ এপ্রিল) সকাল ৮ টার দিকে সংঘর্ষের ঘটনা ঘটে। এ নিয়ে গ্রামে উত্তেজনা থাকায় ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

পুলিশ জানায়, জমিজমা নিয়ে গ্রামের ওসমান মিয়ার ছেলে আব্দুল তাহিদের (৬২) সঙ্গে তার ভাই রাফিদ মিয়ার ছেলে রিপন মিয়া (৪২)’র বিরোধ ছিল। এই বিরোধের জের ধরে সকালে চাচা-ভাতিজার পরিবারের মধ্যে দেশীয় অস্ত্র নিয়ে মারামারি শুরু হয়। মারামারির এক পর্যায়ে দুই পক্ষের আব্দুল তাহিদ ও রিপন মিয়া নামে দুইজন গুরুতর আহত হয় । পরে তাদেরকে উদ্ধার করে সুনামগঞ্জ সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার তাদের দুজনকেই মৃত ঘোষণা করেন।

দক্ষিণ সুনামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুক্তাদীর আহমদ জানান, দুই পরিবারের স্বজনদের মধ্যে উত্তেজনা দেখা দেওয়ায় গ্রামে পুলিশ মোতায়েন করা হয়েছে। সম্পদ নিয়ে পারিবারিক বিরোধের জের ধরে চাচার আঘাতে ভাতিজা এবং ভাতিজার আঘাতে চাচার মৃত্যু ঘটেছে।

Read previous post:
গোয়ালন্দে বিশ্ব স্বাস্থ্য দিবসে বর্ণাঢ্য র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত

  তৃতীয় মাত্রা মইনুল হক মৃধা, গোয়ালন্দ থেকে : "প্রত্যেকের জন্য একটি সুন্দর স্বাস্থ্যকর বিশ্ব গড়ে তোলা" এই প্রতিপাদ্যকে সামনে...

Close

উপরে