Logo
শনিবার, ১৭ এপ্রিল, ২০২১ | ৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

কেরানীগঞ্জে র‌্যাবের পৃথক অভিযানে ২০ জুয়াড়ি গ্রেফতার

প্রকাশের সময়: ৩:১৫ অপরাহ্ণ - বুধবার | এপ্রিল ৭, ২০২১

তৃতীয় মাত্রা

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, মাদক, ছিনতাইকারীসহ কেসিনোর (জুয়াড়ি) বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে।

এরই ধারাবাহিকতায় অদ্য ০৭ এপ্রিল, ২০২১ খ্রিঃ তারিখ আনুমানিক ০১.৩০ ঘটিকার সময় র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন খেজুর বাগ মন্দির বাজার এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে জুয়ার আসর হতে জুয়া খেলা অবস্থায় ১১ জন জুয়াড়িকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম ১। মোঃ জাকারিয়া বাহাদুর (৩৫), ২। মোঃ নাসির শেখ (৪০), ৩। মোঃ শাহিন (৩৬), ৪। মোঃ কাওছার (৩১), ৫। মোঃ আঃ মালেক (৩২), ৬। মোঃ মনোয়ার (২৮), ৭। মোঃ বাদল মিয়া (৫০), ৮। মোঃ শামসুল হক (৪০), ৯। মোঃ হায়দার আলী (৪৮), ১০। মোঃ সোহরাব (৫০) ও ১১। শেখ রাহিম (৪১) বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে খোলা অবস্থায় ১৫৬ (একশত ছাপান্ন) পিস জুয়া খেলার কার্ড (তাস), ১১ টি মোবাইল ফোন ও নগদ ১৫,২৮০/- (পনের হাজার দুইশত আশি) টাকা উদ্ধার করা হয়।

এছাড়া গত ০৬ এপ্রিল, ২০২১ খ্রিঃ তারিখ আনুমানিক ২৩.৩০ ঘটিকার সময় একই আভিযানিক দল ঢাকা জেলার কেরানীগঞ্জ মডেল থানাধীন কালন্দি গফ্ফার গ্রাম এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে জুয়ার আসর হতে জুয়া খেলা অবস্থায় ০৯ জন জুয়াড়িকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম ১। মোঃ মনির হোসেন (৫০), ২। মোঃ বাবুল হোসেন (৫২), ৩। মোঃ জলিল মিয়া (৪৫), ৪। মোঃ পারভেজ (৩৬), ৫। মোঃ সেলিম (৫০), ৬। মোঃ শাহ আলম (৩৫), ৭। মোঃ শাহজাহান (৩৬), ৮। মোঃ সুমন (৩০), ৯। মোঃ পালান (৩৬) বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে খোলা অবস্থায় ১০৪ (একশত চার) পিস জুয়া খেলার কার্ড (তাস), ১০টি মোবাইল ফোন ও নগদ ৪,০১০/- (চার হাজার দশ) টাকা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার জুয়াড়ি। তারা দীর্ঘদিন যাবৎ একে অন্যের সাথে জুয়া খেলে সমাজে বিশৃঙ্খলা সৃষ্টি করছে এবং জুয়া খেলার মাধ্যমে নিজেদের সর্বস্ব হারাচ্ছে।

গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা রুজু করা হয়েছে।

Read previous post:
কোয়ারেন্টাইনের জন্য ৩ প্রতিষ্ঠান পেল ৩ কোটি ৫৩ লাখ টাকা

তৃতীয় মাত্রা প্রাণঘাতি করোনাভাইরাসের সংক্রমণ বৃদ্ধি রোধে সঙ্গনিরোধের (কোয়ারেন্টাইন) জন্য তিন প্রতিষ্ঠানের অনুকূলে ৩ কোটি ৫৩ লাখ টাকা বরাদ্দ দিয়েছে...

Close

উপরে