Logo
শনিবার, ১৭ এপ্রিল, ২০২১ | ৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

মেডিকেলে চান্স পেলেন রিমি

প্রকাশের সময়: ৮:০৫ অপরাহ্ণ - মঙ্গলবার | এপ্রিল ৬, ২০২১

তৃতীয় মাত্রা

আমির হামজা, রাউজান প্রতিনিধি : চট্টগ্রামের রাউজানের পাহাড়তলী ইউনিয়নের ঊনসত্তর পাড়া গ্রামের, শাহাদুল্লাহ্ কাজীর বাড়ির মেধাবী শিক্ষার্থী শাহনাজ আফরিন রিমি চট্টগ্রাম মেডিকেল কলেজে চান্স পেয়ে পুরো গ্রামে আলোড়ন সৃষ্টি করেছেন। এর আগে মেডিকেল চান্স পেয়েছিলেন তাঁর বড় বোন। রিমি রাউজানের সুনামধন্য শিক্ষাপ্রতিষ্ঠান চুয়েট স্কুল এন্ড কলেজ থেকে বিজ্ঞান বিভাগ হতে এসএসসি ও এইচএসসি পাস করেন।

এবারের মেডিকেল ভর্তি পরিক্ষায় মেধাবী শিক্ষার্থী রিমি চট্টগ্রাম মেডিকেল কলেজে (এমবিবিএস) ১ম বর্ষে  ভর্তির সুযোগ পেয়েছেন। এর আগে গতবছর ২০১৯-২০ শিক্ষাবর্ষে রিমির বড় বোন সালমা আফরিন অমিও মেডিকেল ভর্তির সুযোগ পান, অমি বর্তমানে (এমবিবিএস) রাঙ্গামাটি মেডিকেল কলেজে অধ্যায়নরত আছেন। অমিও চুয়েট স্কুল এন্ড কলেজ থেকে বিজ্ঞান বিভাগ হতে এসএসসি ও এইচএসসি পাস করেন। এলাকার লোকজন জানান, সর্বপ্রথম আমাদের গ্রামের দু’জন মেয়ে একসাথে সরকারি মেডিকেলে পড়ার সুযোগ পেলেন। তাঁরা দুই বোন আমাদের গ্রামের মুখ উজ্জ্বল করেছেন। এটা গৌরবের বিষয়।

অমি ও রিমির বাবা সাবেক ইউপি সদস্য মো: বেলাল উদ্দিন, দুই মেয়ের মেডিকেলে চান্স পাওয়ার অানন্দের খবরটি ভাগ করেন নিজের ফেইসবুক পোস্ট। তিনি বলেন তাঁর দুই মেয়েরা ভবিষ্যতে একজন ভাল ডাক্তার হয়ে দেশ ও জনগণের সেবা করতে পারেন। তিনি সকলের কাছে তাঁর দুই মেয়ের জন্য দোয়া কামনা করেন। অন্যদিকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে তাঁদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন তাঁর বাবার পোস্টে অনেকে।

ছবির ক্যাপশন: রাঙ্গামাটি মেডিকেল অধ্যায়নরত আমি ও চট্টগ্রাম মেডিকেল চান্স পেলেন রিমি।

Read previous post:
হাটহাজারীতে ভেজাল ঘি জব্দ

তৃতীয় মাত্রা এম ওসমান গনি হাটহাজারী থেকেঃ চট্টগ্রাম হাটহাজারীতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ভেজাল ঘি জব্দ ও ধ্বংস করেছে হাটহাজারী...

Close

উপরে