Logo
শনিবার, ১৭ এপ্রিল, ২০২১ | ৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

যাত্রাবাড়ীতে র‌্যাবের সচেতনতা মূলক অভিযান

প্রকাশের সময়: ৭:৪০ অপরাহ্ণ - মঙ্গলবার | এপ্রিল ৬, ২০২১

তৃতীয় মাত্রা

প্রতিষ্ঠালগ্ন থেকেই র‌্যাব দেশের সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষে সবধরনের অপরাধীকে আটক করে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। এছাড়া প্রতারণা ও জালিয়াতি দমন র‌্যাবের একটি গুরূত্বপূর্ণ ও চলমান অভিযান। কোভিড-১৯ করোনা মোকাবেলায় জনমনে সচেতনাতা বৃদ্ধির লক্ষে নিয়মিত বিভিন্ন অভিযান পরিচালনা করে আসছে। র‌্যাবের এই অভিযান দেশের সকল মহলে প্রশংসিত হয়েছে ।

এরই ধারাবাহিকতায় অদ্য ০৬ এপ্রিল, ২০২১ খ্রিঃ তারিখ আনুমানিক ১২:০০ ঘটিকা হতে ১৪:০০ ঘটিকা পর্যন্ত র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাব মোঃ আক্তারুজ্জামান ও র‌্যাব-১০ এর সমন্বয়ে আভিযানিক দলটি রাজধানীর যাত্রাবাড়ীতে কোভিড-১৯ করোনা ভাইরাস মোকাবেলায় জনমনে সচেতনাতা বৃদ্ধি লক্ষে একটি ভ্রাম্যমাণ আদালত কার্যক্রম সম্পন্ন করে। এসময় ভ্রাম্যমাণ আদালত রাজধানীর যাত্রাবাড়ী এলাকায় করোনা কালিন সময়ে মাস্ক পরিধান না করার অপরাধে ১৩ জন ব্যক্তিকে মোট নগদ- ১০০০/- (এক হাজার) টাকা প্রতীকি জরিমানা প্রদান করেন। এছাড়া উক্ত ভ্রাম্যমাণ আদালত জনমনে সচেতনাতা বৃদ্ধি লক্ষে সাধারন মানুষের মাঝে ৫০০ মাস্ক বিতরণ করে।

এছাড়া গত ০৫ এপ্রিল, ২০২১ খ্রিঃ তারিখ আনুমানিক ১৮:০০ ঘটিকা হতে ২০:০০ ঘটিকা পর্যন্ত র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাব মোঃ আক্তারুজ্জামান ও র‌্যাব-১০ এর সমন্বয়ে উক্ত আভিযানিক দলটি রাজধানীর যাত্রাবাড়ীতে কোভিড-১৯ করোনা ভাইরাস মোকাবেলায় জনমনে সচেতনাতা বৃদ্ধি লক্ষে একটি ভ্রাম্যমাণ আদালত কার্যক্রম সম্পন্ন করে। এসময় ভ্রাম্যমাণ আদালত রাজধানীর যাত্রাবাড়ী এলাকায় করোনা কালিন সময়ে মাস্ক পরিধান না করার উপর অপরাধে ০৮ জন ব্যক্তিকে মোট নগদ- ৬৬০/- (ছয়শত ষাট) টাকা প্রতীতি জরিমানা প্রদান করেন। এছাড়া উক্ত ভ্রাম্যমাণ আদালত জনমনে সচেতনাতা বৃদ্ধি লক্ষে সাধারন মানুষের মাঝে ৫০০ মাস্ক বিতরণ করে।

Read previous post:
রাজধানীর কদমতলীতে ৩২০০ পিস ইয়াবাসহ গ্রেফতার ১

তৃতীয় মাত্রা গত ০৫ এপ্রিল রাজধানীর ঢাকার কদমতলী থানাধীন ৮৫৪/৫৫ পলাশপুর (শনির আখড়া মন্দির এর পূর্ব পাশ) এলাকায় একটি বিশেষ...

Close

উপরে