Logo
সোমবার, ১৮ ডিসেম্বর, ২০১৭ | ৪ঠা পৌষ, ১৪২৪ বঙ্গাব্দ

খাগড়াছড়ির দূর্গম লক্ষীছড়িতে পাহাড়ি-বাঙ্গালীকে চক্ষু চিকিৎসা

প্রকাশের সময়: ৮:২২ অপরাহ্ণ - বৃহস্পতিবার | নভেম্বর ২৪, ২০১৬

 

3

তৃতীয় মাত্রা:

বিপ্লব তালুকদার: খাগড়াছড়ি প্রতিনিধি:
পার্বত্য জেলা খাগড়াছড়ির দূর্গম লক্ষীছড়ির অসহায় মানুষের চোখে আলোর দ্যুতি ফিরিয়ে দিতে এগিয়ে এসেছে বাংলাদেশ সেনাবাহিনী ও চট্টগ্রামের লায়ন্স ফাউন্ডেশন। গত দুইদিনে উপজেলার অন্তত ৭শ জন পাহাড়ি ও বাঙ্গালীকে বিনামূল্যে চক্ষুসেবা দেয়া হয়। মার্কস মেডিকেল কলেজ এন্ড ডেন্টাল হাসপাতালের সহায়তায় আরো ২৪ জনের চোখের ছানি অপারেশন করা হয়। উন্নত চিকিৎসার জন্যে ৫জন দরিদ্র চক্ষুরোগীকে চট্টগ্রামে নিয়ে যাওয়া হয়েছে।
বৃহস্পতিবার দুপুরে লক্ষীছড়ি উপজেলা পরিষদ মাঠে চক্ষুসেবা ক্যাম্পের সমাপনীতে প্রধান অতিথির বক্তব্য রাখেন খাগড়াছড়ির সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা। এসময় গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মো: কামরুজ্জামান, সিভিল সার্জন ডা. নিশিত নন্দী মজুমদার, ভারপ্রাপ্ত জোন অধিনায়ক মেজর রাসেল আহমেদ, লায়ন্স ফাউন্ডেশনের গভর্নর মোস্তাক হোসেন ও দি মার্কস গ্রুপের হেড অব মিডিয়া ও কমিউনিকেশন জান্নাতুল ফেরদৌস বৃষ্টি বক্তব্য রাখেন।
সেনাবাহিনীর তরুন উদ্যোক্তা ক্যাপ্টেন এস এম সালাউদ্দিন এর তত্তাবধানে চট্টগ্রামের বিশেষজ্ঞ একদল চিকিৎসক ক্যাম্পটি পরিচালনা করেন।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com
Read previous post:
মুক্তাগাছায় হোটেল ও মিষ্টির দোকান মালিককে জরিমানা

    তৃতীয় মাত্রা: শফিউর রহমান সেলিম :গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধিঃ  : ময়মনসিংহের মুক্তাগাছায় ভেজাল ,পঁচা-বাঁশি ও নোংরা পরিবেশে খাবার তৈরি...

Close

উপরে