Logo
বৃহস্পতিবার, ২৯ অক্টোবর, ২০২০ | ১৩ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

বিমান ২ অক্টোবর থেকে মাস্কাট যাবে

প্রকাশের সময়: ১০:০৯ পূর্বাহ্ণ - সোমবার | সেপ্টেম্বর ২৮, ২০২০

তৃতীয় মাত্রা

আগামী ২ অক্টোবর থেকে ঢাকা-মাস্কাট (ওমান) রুটে ফ্লাইট পরিচালনার সিদ্ধান্ত নিয়েছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। সপ্তাহে দুটি (সোম ও শুক্রবার) শিডিউল ফ্লাইট পরিচালনা করবে তারা।

বিমানের এমডি মোকাব্বির হোসেন জানান, বিমান বাংলাদেশ এয়ারলাইন্স আগামী ২ অক্টোবর থেকে ঢাকা-মাস্কাট-ঢাকা রুটে প্রতি সোম ও শুক্রবার নিয়মিত বাণিজ্যিক/শিডিউল ফ্লাইট পরিচালনা করবে।

আগ্রহীরা বিমানের মোবাইল অ্যাপ, ওয়েবসাইট (www.biman-airlines.com), ট্রাভেল এজেন্ট কিংবা বিমানের সেলস কাউন্টার থেকে টিকিট কিনতে পারবেন।

এর আগে একই রুটে ১ অক্টোবর থেকে ফ্লাইট পরিচালনার ঘোষণা দেয় ইউএস-বাংলা এয়ারলাইন্স। বিমানের মতো তারাও সপ্তাহে দুটি ফ্লাইট পরিচালনা করবে।

করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে গত ২১ থেকে ৩১ মার্চ পর্যন্ত যুক্তরাজ্য, চীন, হংকং, থাইল্যান্ড ছাড়া সব দেশের সঙ্গে এবং অভ্যন্তরণীণ রুটে যাত্রীবাহী ফ্লাইট চলাচল বন্ধের ঘোষণা দিয়েছিল বেবিচক।

এরপর আরেকটি আদেশে চীন বাদে সব দেশের সঙ্গে ৭ এপ্রিল পর্যন্ত বিমান চলাচলে নিষেধাজ্ঞা জারি করা হয়। এই নিষেধাজ্ঞা সরকারি সাধারণ ছুটির সঙ্গে সমন্বয় করে পর্যায়ক্রমে ১৪ এপ্রিল, ৩০ এপ্রিল, ৭ মে, ১৬ মে, ৩০ মে এবং ১৫ জুন পর্যন্ত বাড়ানো হয়।

গত ১৬ জুন থেকে প্রথমবারের মতো ঢাকা থেকে লন্ডন এবং কাতার রুটে ফ্লাইট চলাচল করার অনুমতি দেয় বেবিচক। এরই ধারাবাহিকতায় অন্যান্য দেশে ফ্লাইট চালু করা হচ্ছে।

বাংলাদেশের ফ্লাইট পরিচালনায় অনেক দেশের নিষেধাজ্ঞা আরোপের কারণে ফ্লাইট বাতিল করতে বাধ্য হচ্ছে বিমান।

Read previous post:
আবার নেটফ্লিক্সের ছবিতে

তৃতীয় মাত্রা গত বছর নেটফ্লিক্স প্রযোজিত ‘এক্সট্রাকশন’ ছবিতে অভিনয় করে আলোড়ন তুলেছিলেন হলিউড তারকা ক্রিস হেমসওয়ার্থ। সেই সাফল্যের পর ওটিটি...

Close

উপরে