Logo
বৃহস্পতিবার, ২৯ অক্টোবর, ২০২০ | ১৩ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

ছেলের জন্মদিনে শাকিব খান ও অপু বিশ্বাসের দোয়া

প্রকাশের সময়: ৯:৫১ পূর্বাহ্ণ - সোমবার | সেপ্টেম্বর ২৮, ২০২০

তৃতীয় মাত্রা

ঢালিউডের অসংখ্য ছবির হিট জুটি শাকিব খান ও অপু বিশ্বাস। ভালোবেসে তারা বিয়ে করেছিলেন। সেই সংসার টেকেনি। তবে দুজনের প্রেম-ভালোবাসার স্মৃতি হয়ে আছে একমাত্র পুত্র আব্রাম খান জয়।  ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর কলকাতার একটি হাসপাতালে জয়কে জন্ম দেন অপু বিশ্বাস।

বাবা-মা একসঙ্গে থাকেন না। তাই নিজের জন্মদিনে তাদের নিয়ে একসঙ্গে কেক কাটার সুযোগ জয় পায়নি। তবে দুজনের কাছ থেকেই মিললো স্নেহ-মমতামাখা ভালোবাসা, শুভেচ্ছা ও দোয়া।

জয় থাকে মায়ের সঙ্গে। মাঝে মাঝে বাবার দেখা পায় সে। মায়ের সংসারে তার খেলার সঙ্গী হয়ে ছিল নানি জোৎস্না বিশ্বাস। গত সপ্তাহেই তিনি মৃত্যুবরণ করেছেন। তাই প্রতিবারের মতো এবার মায়ের কাছ থেকে জমকালো আয়োজনের জন্মদিন পায়নি জয়।

সেই আক্ষেপ জানিয়ে তার মা অপু ফেসবুকে লিখেছেন, ‘বাবা এবার তোমার জন্মদিনের কোন আয়োজনই আমি করতে পারলাম না। তোমার দিদা তোমার পাশে নেই। আমরা আর কখনো তোমার দিদার দেখা পাবো না। আমি তোমার মা হিসেবে তোমাকে অনেক অনেক আশীর্বাদ করি। তোমার দিদার আশা পূরণ করে যেন আমি তোমাকে মানুষের মতো মানুষ করতে পারি।’

সবার কাছে জয়ের জন্য দোয়া চেয়ে অপু বলেন, ‘আপনারা যারা আমার জয়কে ভালোবাসেন তারা সবাই জয়ের জন্য অনেক অনেক আশীর্বাদ করবেন। জয় যেন মানুষের মতো মানুষ হিসেবে নিজেকে গড়ে তুলতে পারে। এটাই হবে জয়ের জন্য এবারের জন্মদিনের অমূল্য উপহার।’

এদিকে বাবা শাকিব তার ফেসবুক পেজে জয়কে শুভেচ্ছা দিয়ে লিখেছেন, “আমার এই ছোট্ট জীবনে ভালোবাসা, সম্মান, সম্মাননা সবকিছু পেয়েছি। আলহামদুলিল্লাহ এখন পর্যন্ত আমার জীবনের সবচেয়ে বড় অর্জন তুমি। আমার ‘জয়’ বাবা।

ইনশাআল্লাহ একদিন তুমি আমার চেয়েও সফল এবং অনেক ভালো একজন মানুষ হবে। ছাড়িয়ে যাবে বাবার স্বপ্নের সকল সীমানাকেও। তোমার চলার পথে বাবা আমৃত্যু ছায়া হয়ে পাশে থাকবে, যেমনটা এখনও আছে।

এক চরম বাস্তবতার কারণে হয়তো তুমি আমি সবসময় এক ছাদের নিচে থাকতে পারছি না। কিন্তু আমরা ঠিকই আছি ভালোবাসা আর সুরক্ষার ছায়ায় ও মায়ায়। তোমাকে আমি সবসময় এবং আজীবন ভালোবাসি বাবা।”

ছেলের উদ্দেশ্যে তিনি আরও লেখেন, ‘সবসময় মনে রাখবে, তোমার বাবাই তোমার জীবনের সুপারহিরো।’

 

Read previous post:
পাবনার চাটমোহরে বিশ্ব নদী রক্ষা দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত”

তৃতীয় মাত্রা চাটমোহর (পাবনা) প্রতিনিধি:গতকাল ২৭ সেপ্টেম্বর রবিবার 'বিশ্ব নদী রক্ষা দিবস-২০২০' পালন উপলক্ষে পাবনা জেলার চাটমোহর উপজেলা সদরে "কৃষি...

Close

উপরে