Logo
বৃহস্পতিবার, ২৯ অক্টোবর, ২০২০ | ১৩ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

জাককানইবি’তে হুইপ আতিকের করোনা মুক্তির জন্য দোয়া ও মিলাদ মাহফিল

প্রকাশের সময়: ৯:৩৮ অপরাহ্ণ - রবিবার | সেপ্টেম্বর ২৭, ২০২০

তৃতীয় মাত্রা

মোকছেদুল মুমিন, জাককানইবি প্রতিনিধি : জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে জাতীয় সংসদের হুইপ ও শেরপুর জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আতাউর রহমান আতিক এর করোনা মুক্তির জন্য এক দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করেন হুইপ আতাউর রহমান আতিকের ভাতিজি জামাতা ও উক্ত বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির সাবেক সভাপতি মো. শফিকুল ইসলাম।

২৭ সেপ্টেম্বর (রোববার) বাদ মাগরিব বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় জামে মসজিদে এ দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

এই সময় আতাউর রহমান আতিকের ভাতিজি জামাতা ও নজরুল বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সাবেক সভাপতি মো. শফিকুল ইসলাম সকলের কাছে উনার চাচা শশুর’সহ সকল মানবজাতির জন্য দোয়া প্রার্থনা করেন।

এবং সবাইকে এই করোনা পরিস্থিতি মোকাবিলার জন্য সর্বাত্মক সচেতনতা অবলম্বন করার আহ্বান জানান।

উক্ত দোয়া মাহফিলে জাতীয় সংসদের হুইপ আতাউর রহমান আতিক’সহ সমগ্র জাতির রোগমুক্তির জন্য বিশেষ করে বর্তমান বিশ্বের করোনা ভাইরাস থেকে মুক্তির জন্য মহান স্রষ্টার কাছে দোয়া করা হয়।

উক্ত দোয়া মাহফিলে অডিও কনফারেন্সের মাধ্যমে অংশ নেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এ এইচ এম মোস্তাফিজুর রহমান।

এছাড়া উক্ত দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির সভাপতি মো. নজরুল ইসলাম, ছাত্র উপদেষ্টা শেখ সুজন আলী, প্রভাষক কামাল হোসেন, নাহিদুল ইসলাম, আঃ মান্নান, নাহিদুল ইসলাম, কর্মকর্তা পরিষদের সভাপতি জাকিবুল হাসান রনি ও বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সা. সম্পাদক রাশেদুজ্জামান রনি সহ আরও অনেকে।

Read previous post:
মত পাল্টে মেসি আরও দুই বছর বার্সায় থাকবেন!

তৃতীয় মাত্রা গোটা ফুটবলবিশ্বের কাছে একটা বিষয় পরিস্কার হয়ে গেছে যে, ভালোবাসার ক্লাব বার্সার ওপর থেকে মন উঠে গেছে লিওনেল...

Close

উপরে