Logo
বৃহস্পতিবার, ২৯ অক্টোবর, ২০২০ | ১৩ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

‘লুডু’ খেলায় প্রতারণার অভিযোগে বাবার বিরুদ্ধে মেয়ের মামলা!

প্রকাশের সময়: ৮:৪৩ অপরাহ্ণ - রবিবার | সেপ্টেম্বর ২৭, ২০২০

তৃতীয় মাত্রা

পরিবারে সদস্যদের সঙ্গে অবসর সময়ে অনেকেই ‘লুডু’ খেলতে পছন্দ করেন। এ খেলায় হারজিত নিয়ে অনেকসময়ই দুই পক্ষের মধ্যে ঝগড়া-বিবাদের কথা শোনা যায়। তাই বলে এ খেলায় প্রতারণার অভিযোগ এনে কারও বিরুদ্ধে মামলা করতে যাওয়ার ঘটনা বিরল। সম্প্রতি এমনই এক ঘটনা ঘটেছে ভারতের ভোপালে।

লুডু খেলায় প্রতারণার অভিযোগ এনে বাবার বিরুদ্ধে পারিবারিক আদালতে মামলা করেছেন তারই ২৪ বছরের মেয়ে। খবর ইন্ডিয়া টুডের

প্রকাশিত ওই প্রতিবেদনে জানা গেছে, ভোপালের ওই তরুণী লুডু খেলায় হারার পর তার বাবার ওপর শ্রদ্ধা হারিয়ে ফেলেছেন। তিনি ভাবতেই পারেননি তার বাবা খেলায় জিততে এভাবে প্রতারণার আশ্রয় নেবেন। শুধু তাই নয়, এ ঘটনার পর বাবাকে ডাকতেও তার আর ইচ্ছে হচ্ছে না। কারণ একটাই, বাবাকে অতিরিক্ত বিশ্বাস করতেন তিনি।

জানা গেছে, লুডু খেলার ঘটনায় ওই তরুণী এতটাই মানসিকভাবে বিপর্যস্ত হয়েছেন যে তাকে চারটি কাউন্সিলিং সিটিং করতে হয়েছে।

ভোপাল পারিবারিক আদালতের কাউন্সিলার সারিতা জানান, কয়েকদিন আগে ওই তরুণী তার কাছে এসেছিলেন। ওই নারী তাকে জানিয়েছেন, তার বাবা ও ভাইবোনরা মিলে লুডু খেলছিলেন। ওই সময় বাবা তাকে ঠকিয়ে গুটি খেয়ে ফেলেন। যা তিনি মানতে পারছেন না।

তিনি আরও জানান, সেই তরুণী খেলায় নিজের বাবাকে ভরসা করেছিলেন। কিন্তু তিনিই যে ঠকাবেন তা ভাবতেও পারেননি। সেজন্য এর বিহিত চেয়ে মামলা করেছেন।

সারিতা জানান, যেহেতু মামলা হয়েছে এজন্য মেয়েটির সঙ্গে তারা চারটা কাউন্সিলিং সিটিং করেছেন। এখন অবশ্য ওই তরুণী কিছুটা ইতিবাচক হয়েছেন।

Read previous post:
আদালতে ঘটনার লোমহর্ষক বর্ণনা দিলেন এমসি কলেজের ছাত্রাবাসে ধর্ষিতা গৃহবধূ

তৃতীয় মাত্রা সিলেট মহানগর হাকিম তৃতীয় আদালতে জবানববন্দি দিয়েছেন গত শুক্রবার এমসি কলেজের ছাত্রাবাসে সংঘবদ্ধ ধর্ষণের শিকার সেই গৃহবধূ। নিজের...

Close

উপরে