Logo
বৃহস্পতিবার, ২৯ অক্টোবর, ২০২০ | ১৩ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

সিরাজদিখানে বাল্য বিয়ের দায়ে উভয় পক্ষেক ১ লক্ষ টাকা জরিমানা

প্রকাশের সময়: ৮:৩০ অপরাহ্ণ - রবিবার | সেপ্টেম্বর ২৭, ২০২০

তৃতীয় মাত্রা

মোঃ রুবেল ইসলাম তাহমিদ, মুন্সীগঞ্জ প্রদিনিধি : মুন্সীগঞ্জের সিরাজদিখানে বাল্য বিবাহ দেওয়ার দায়ে বর ও কনে উভয় পক্ষেক ১ লক্ষ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।
রবিবার ২৭ সেপ্টেম্বর বিকাল সাড়ে ৫টায় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আহম্মেদ সাব্বির সাজ্জাদ এ জরিমানার অর্থ আদায় করেন।
জানা যায়, উপজেলা কোলা ইউনিয়নের ৪ নং ইউপি সদস্য মো.আলমগীর মোল্লার সহযোগীতায় উপজেলার বাসাইল ইউানিয়নের টুলবাসাইল গ্রামের আমির হোসেনের ১৬ বছরের কিশোরীকে লৌহজং উপজেলার ডহরী গ্রামের মো.জেটু বাসারের ছেলে মো.কাউছার আলম এর সাথে সিরাজদিখান উপজেলার কোলা ইউনিয়নের পুর্ব কোলা গ্রামে নানা বাড়ী নিয়ে বিয়ের আয়োজন করে। খবর পেয়ে উপজেলা সহকারী কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আহম্মেদ সাব্বির সাজ্জাদ বিকালে কিশোরীর নানা বাড়িতে গিয়ে বিয়ে বন্ধ করে দেন । এ সময় ছেলে ও মেয়ে উভয় পক্ষের অভিভাবক কে ৫০ হাজার করে ১ লক্ষ টাকা জরিমানা করা হয় । পর উভয় অভিভাবকের কাছে থেকে ‘ছেলে ও মেয়ে সাবালক না হওয়া পর্যন্ত বিয়ের আয়োজন করা হবে না মর্মে মুচলেকা নেয়া হয়।

Read previous post:
শ্রীনগর উপজেলার নিবার্হী অফিসারের হস্তক্ষেপে বাল্য বিবাহ বন্ধ

তৃতীয় মাত্রা মোঃ রুবেল ইসলাম তাহমিদ, মুন্সীগঞ্জ প্রদিনিধি : উপজেলার শ্রীনগরের ভাগ্যকুল ইউনিয়ন নাগরনন্দী গ্রামের ইস্কান্দার শেখের মেয়ে সোনিয়া আক্তার...

Close

উপরে