Logo
বৃহস্পতিবার, ২৯ অক্টোবর, ২০২০ | ১৩ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

সোহেল হাজারী এমপিকে জজ আদালতে হাজির হওয়ার নোটিশ

প্রকাশের সময়: ৫:৫০ অপরাহ্ণ - রবিবার | সেপ্টেম্বর ২৭, ২০২০

তৃতীয় মাত্রা

টাঙ্গাইল জেলা প্রতিনিধি : টাঙ্গাইলের কালিহাতী আসনের এমপি হাছান ইমাম খান (সোহেল হাজারী) কে ২৮ সেপ্টেম্বর জেলা ও দায়রা জজ আদালতে হাজির হওয়ার নোটিশ দেওয়া হয়েছে। মামলার বাদি মোখলেসুর রহমানকে মোবাইল ফোনে হুমকি-ধমকি দেওয়া সংক্রান্ত একটি মামলায় আদালত গত ৭ সেপ্টেম্বর এই নোটিশ পাঠায়।
মামলার বাদী মোখলেসুর রহমান তাকে মোবাইল ফোনে হুমকি-ধমকি দেওয়ায় ২০১৯ সালের ৩০ জুন মোবাইল রেকর্ডসহ এমপি সোহেল হাজারীর বিরুদ্ধে কালিহাতী উপজেলা জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে একটি মামলা দায়ের করেন। মামলা নম্বর ২৪৬/২০১৯, ধারা-৫০০/৫০০৬।
আদালত ওই বছর ১৮ নভেম্বর প্রতিবেদন দেওয়ার জন্য কালিহাতী থানাকে নির্দেশ দেন। কালিহাতী থানার র্ভারপাপ্ত কর্মকর্তা (তদন্ত) নজরুল ইসলাম ঘটনাটির সত্যতা প্রমানীত হয়নি মম্যে আদালতে ফাইনাল রিপোর্ট প্রদান করেন। বাদী মোখলেসুর রহমান থানার এই প্রতিবেদনের বিরুদ্ধে নারাজি দরখাস্ত দিয়ে মামলাটি সিআইডি, ডিবি, পিবিআই অথবা অন্যকোন সংস্থা কর্তৃক পূন:তদন্তের আবেদন জানিয়ে আদালতে আবেদন জানান। ২০২০ সালের ১১ ফেব্রুয়ারী আদালত পুলিশ প্রতিবেদনটি গ্রহন করে বাদীর আবেদনটি খারিজ করে দেয়। সেই খারিজ আদেশের বিরুদ্ধে বাদী মোখলেসুর রহমান গত ১৬ মার্চ’২০ জেলা দায়রা জজ আদালতে রিভিশন পিটিশন দায়ের করেন।
টাঙ্গাইল জেলা ও দায়রা জজ আদালত বাদীর রিভিশন পিটিশনের প্রেক্ষিতে এমপি সোহেল হাজারীকে ২৮ সেপ্টেম্বর আদালতে উপস্থিত থাকার জন্য আইনী নোটিশ জারি করেন।

Read previous post:
দেশ এখন বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশে রূপান্তরিত হচ্ছে

তৃতীয় মাত্রা এম. আব্দুল করিম, কেশবপুর (যশোর) প্রতিনিধি : বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা দেশের প্রধানমন্ত্রীর দায়িত্বে রয়েছেন বলেই বাংলাদেশ এগিয়ে...

Close

উপরে