Logo
বৃহস্পতিবার, ২৯ অক্টোবর, ২০২০ | ১৩ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

নাটোরে বুলবুলের আত্মহত্যায় প্ররোচনাকারী সুদ ব্যবসায়ী মর্জিনার শাস্তির দাবিতে মানববন্ধন

প্রকাশের সময়: ৫:৪৩ অপরাহ্ণ - রবিবার | সেপ্টেম্বর ২৭, ২০২০

তৃতীয় মাত্রা

আফরোজা ইয়াসমিন, নাটোর জেলা প্রতিনিধি : নাটোরে স্বেচ্ছাসেবক লীগ নেতা বুলবুলের আত্মহত্যার প্ররোচনার কারি হিসেবে অভিযুক্ত সুদ ব্যবসায় মর্জিনা বেগমের দৃষ্টান্তমূলক শাস্তি ও সুদ ব্যবসায়ীদের হাত থেকে সাধারণ মানুষকে রক্ষায় মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে। আজ রবিবার দুপুরে কানাইখালি পুরাতন বাসষ্ট্যান্ড এলাকায় প্রেসক্লাবের সামনে প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। এ সময় বক্তব্য রাখেন জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক আহম্মেদ সেলিম,ভাইস চেয়ারম্যান সাকিব বাকী,মলয় রায়, আত্মহত্যাকারী স্বেচ্ছাসেবক লীগ নেতার স্ত্রী তাছলিমা।
জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক আহম্মেদ সেলিম বলেন, সুদ ব্যবসার নামে মানুষকে জিম্মি করে নির্যাতন করে রাতারাতি আঙ্গুল ফুলে কলাগাছ হওয়া মর্জিনাদের এখনই থামাতে হবে। হাজারে ৩শ থেকে ৪শ টাকা সুদের বোঝা বহন করার ক্ষমতা ধারণ মানুষের নেই। অথচ মানুষের বিপদকেই পুঁজি করে পেটোয়া বাহিনী পুষে রাতারাতি বিপুল সম্পদের মালিক হচ্ছে। এরা মানুষের বাড়ি ঘর দখল করছে। এদের কারণেই স্বেচ্ছাসেবকলীগ নেতা ইমতিয়াজ আহমেদ বুলবুল আত্মহত্যা করতে বাধ্য হয়েছেন। সুতরাং মর্জিনাসহ এই জঘন্য ঘটনার সাথে যারা জড়িত তাদের প্রত্যেকের দৃষ্টান্ত মূলক শাস্তি দাবী করেন তিনি। এ সময় অন্যনান্য বক্তারা সুদ ব্যবসায় মর্জিনার বৃত্তান্ত মূলক শাস্তির দাবি জানান। তারা বলেন শুধু স্বেচ্ছাসেবকলীগ বুলবুল নয় নাটোর শহরের বিভিন্ন প্রান্তের সাধারণ মানুষরা এই সুদখোর মর্জিনার হাতে জিম্মি। উল্লেখ্য, সম্প্রতি সুদখোর মর্জিনার সুদের টাকা পরিশোধ করতে না পেরে আত্মহত্যা করেন স্বেচ্ছাসেবক লীগ নেতা বুলবুল।

Read previous post:
হরিপুরে আর্শ্বিনা ঝড়ে লন্ডভন্ড বিধবা সোনামতির ঘর

তৃতীয় মাত্রা জে,ইতি হরিপুর ঠাকুরগাঁও প্রতিনিধিঃহরিপুর উপজেলার আমগাঁও (গাজিবস্তি) গ্রামের মৃত তহরিল এর স্ত্রী বিধবা সোনামতি নামের এক বুড়ির ঘর...

Close

উপরে