Logo
শুক্রবার, ২৩ অক্টোবর, ২০২০ | ৭ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

খুলনায় সড়কের বেহাল দশা, দ্রুত সংস্কারের দাবি বিএনপির

প্রকাশের সময়: ১২:৪১ অপরাহ্ণ - রবিবার | সেপ্টেম্বর ২৭, ২০২০

তৃতীয় মাত্রা

খুলনা নগরীর প্রধান প্রধান সড়ক যান চলাচলের অনুপযোগী হয়ে পড়েছে। শহরে প্রবেশ ও বাহির হওয়ার সব সড়ক যেন ডোবায় পরিণত হয়েছে।

এছাড়া নগরীর পাঁচ থানা এলাকার গুরুত্বপূর্ণও সড়ক বেহাল। এক বছরেও ওইসব সড়কে মেরামত হয়নি। এনিয়ে সিটি কর্পোরেশন, কেডিএ ও সড়ক বিভাগ কার্যকরি পদক্ষেপ না নেয়ায় তীব্র অসন্তোষ ও ক্ষোভ প্রকাশ করছে খুলনা মহানগর বিএনপি।

জনদুর্ভোগ লাঘবে তারা দ্রুত সড়ক সংস্কারের দাবি জানিয়েছেন। এক বিবৃতিতে বিএনপি নেতারা বলেন, মহানগরীর গুরুত্বপূর্ণ সড়ক যান চলাচলের উপযোগী করতে দ্রুত সংস্কার প্রয়োজন।

পাশাপাশি সড়ক উন্নয়নে দলীয় পছন্দের ঠিকাদারদের বাদ দিয়ে যোগ্যতার বিচারে ঠিকাদার নিয়োগ, মানসম্মত কাজ তদারকিতে বিশেষজ্ঞদের পরামর্শ নেয়া এবং পর্যবেক্ষণ কমিটি করা হোক। বিবৃতিদাতারা হলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টামণ্ডলীর সদস্য এম নুরুল ইসলাম, নগর বিএনপির সভাপতি সাবেক এমপি নজরুল ইসলাম মঞ্জু, সম্পাদক মনিরুজ্জামান মনি, সাহারুজ্জামান মোর্তুজা, মীর কায়সেদ আলী, শেখ মোশাররফ হোসেন, জাফরউল্লাহ খান সাচ্চু, জলিল খান কালাম, সিরাজুল ইসলাম, ফজলে হালিম লিটন, স ম আবদুর রহমান প্রমুখ।

Read previous post:
এমারসনের ভুলে রিয়াল মাদ্রিদের জয়

তৃতীয় মাত্রা লা লিগার নতুন মৌসুমে এখনও সমর্থকদের খুশি করাতে পারছে না বর্তমান চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদ। নিজেদের প্রথম ম্যাচে রিয়াল...

Close

উপরে