Logo
বৃহস্পতিবার, ২৯ অক্টোবর, ২০২০ | ১৩ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

নাইজেরিয়ায় বোকো হারামের হামলায় ১৫ নিরাপত্তাকর্মী নিহত

প্রকাশের সময়: ১২:০৯ অপরাহ্ণ - রবিবার | সেপ্টেম্বর ২৭, ২০২০

তৃতীয় মাত্রা

নাইজেরিয়ার উত্তর-পূর্বাঞ্চলীয় রাজ্য বোর্নোতে সরকারি নিরাপত্তা কর্মকর্তা বহনকারী গাড়িতে বোকো হারাম গ্রুপ হামলা চালালে কমপক্ষে ১৫ নিরাপত্তাকর্মী নিহত হয়েছেন। স্থানীয় গণমাধ্যম শনিবার এ কথা জানায়। খবর সিনহুয়ার।

শুক্রবার উত্তরাঞ্চলীয় রাজ্যের মুনগুনো শহরের কাছে এই হামলার ঘটনাটি ঘটে। এ সময় কর্মকর্তারা অপর শহর বাগায় যাচ্ছিলেন, যেখানে ফেরত আসা শত শত অভ্যন্তরীণ বাস্তুচ্যুত মানুষকে অভ্যর্থনা জানানো হচ্ছিল।

নিরাপত্তা সূত্রের বরাত দিয়ে স্থানীয় অনলাইন পত্রিকা প্রিমিয়াম টাইমস জানিয়েছে, এ হামলায় আট পুলিশ, তিন সেনা ও বেসরকারি টাস্কফোর্সের চার সদস্য নিহত হয়েছেন।

স্থানীয় কর্মকর্তাদের এসকর্ট দিতে নিরাপত্তা বাহিনী মোতায়েন করা হয়েছিল।

স্থানীয় সম্প্রচার চ্যানেল টেলিভিশন আরও জানিয়েছে, এ হামলায় পুলিশের কর্মী বাহক একটি সাঁজোয়া ও রাজ্য সরকারের একটি যানবাহনও হাইজ্যাক করা হয়।

শুক্রবার উত্তরাঞ্চলীয় প্রদেশে এটি ছিল দ্বিতীবারের মতো একই ধরনের হামলা। বোর্নোর মুনগুনো অঞ্চলটি বিপজ্জনক বলে মনে করা হয়। এ অঞ্চলে অতীতে সন্ত্রাসবাদী গোষ্ঠীর দ্বারা বেশ কয়েকটি অপহরণের ঘটনা প্রত্যক্ষ করা গেছে।

Read previous post:
বরখাস্ত অধ্যক্ষের অভিনব প্রতারণা

তৃতীয় মাত্রা গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার আইডিয়াল টেকনিক্যাল অ্যান্ড বি এম কলেজের বরখাস্ত অধ্যক্ষ অভিনব প্রতারণা করেছেন। নিজের বরখাস্তের বিষয়ে তথ্য...

Close

উপরে