Logo
বৃহস্পতিবার, ২৯ অক্টোবর, ২০২০ | ১৩ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

বরখাস্ত অধ্যক্ষের অভিনব প্রতারণা

প্রকাশের সময়: ১২:০৯ অপরাহ্ণ - রবিবার | সেপ্টেম্বর ২৭, ২০২০

তৃতীয় মাত্রা

গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার আইডিয়াল টেকনিক্যাল অ্যান্ড বি এম কলেজের বরখাস্ত অধ্যক্ষ অভিনব প্রতারণা করেছেন। নিজের বরখাস্তের বিষয়ে তথ্য গোপন করে তিনি কলেজের অ্যাডহক কমিটি গঠনের আবেদনপত্রে ইউএনওকে দিয়ে স্বাক্ষর করিয়ে নিয়েছেন। ওই অধ্যক্ষ সদর সাতক্ষীরার বাঁশদাহ ভবানীপুর গ্রামের আশরাফ আলীর ছেলে আমিনুল হক।

জানা যায়, গত ২১ মার্চ ব্যবস্থাপনা কমিটির সভায় অধ্যক্ষ আমিনুলের বিরুদ্ধে নানা দুর্নীতি, অনিয়ম ও সনদ জালিয়াতির অভিযোগ এলে তাকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়। পরে ২৮ মে শিক্ষা মন্ত্রণালয় কারিগরি শাখা ০২ বাংলাদেশ সচিবালয়ের উপসচিব রহিমা আক্তার এক স্মারকে অধ্যক্ষ আমিনুল হককে চূড়ান্তভাবে বরখাস্তের নির্দেশনা দেন। তার বরখাস্ত বিষয়ে তথ্য গোপন করে আমিনুল হক কাশিয়ানীর নবাগত ইউএনওর কাছ থেকে সুকৌশলে কলেজের অ্যাডহক কমিটি গঠনের আবেদনপত্রে স্বাক্ষর করিয়ে নেন।

এ ব্যপারে কাশিয়ানীর ইউএনও রথীন্দ্র নাথ রায় বলেন, আমিনুল হক তার বরখাস্ত বিষয়ে তথ্য গোপন করে আমার সঙ্গে প্রতারণা করেছেন। তার বিরুদ্ধে পরে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

অ্যাডহক কমিটির আবেদনপত্রটি কীভাবে স্বাক্ষর করালেন জানতে চাইলে বরখাস্ত অধ্যক্ষ আমিনুল হক বলেন, কাশিয়ানীর ইউএনওর কাছ থেকে অ্যাডহক কমিটির আবেদনপত্রে স্বাক্ষর করাইনি। আমি তার সঙ্গে পরিচিত হতে গিয়েছিলাম।

সূত্র: দৈনিক শিক্ষা

Read previous post:
ইসলামপুরে বঙ্গবন্ধু স্মৃতি ফুটবল টুর্নামেন্ট কুলকান্দি ফাইনাল অনুষ্ঠিত

তৃতীয় মাত্রা জামালপুর প্রতিনিধি: “সুস্থদেহ সুস্থজাতি; মাদককে না বলি” এই প্রতিপাদ্যে জামালপুরের ইসলামপুরে কুলকান্দি ইউনিয়ন যুবলীগ আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু...

Close

উপরে