Logo
শুক্রবার, ২৩ অক্টোবর, ২০২০ | ৭ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

সিরাজগঞ্জের সদরে ০৭ জন অসাধু ব্যবসায়ীকে জরিমানা করেছে র‌্যাব -১২ এর ভ্রাম্যমাণ আদালত

প্রকাশের সময়: ১১:১৭ পূর্বাহ্ণ - রবিবার | সেপ্টেম্বর ২৭, ২০২০

তৃতীয় মাত্রা

শনিবার (২৬ সেপ্টেম্বর ২০২০) ১২.০০ ঘটিকা হতে ১৭.০০ ঘটিকা পর্যন্ত গোপন সাংবাদের ভিত্তিতে সদর কোম্পানীর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার, (মিডিয়া অফিসার) সহকারী পুলিশ সুপার মোঃ এরশাদুর রহমান এর নেতৃতে  র‌্যাব-১২ এর সদর কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার সদর থানা এলাকায় বিভিন্ন দোকানে অভিযান পরিচালনা করেন। এসময়ে নির্ধারিত মূল্যের চেয়ে অধিক মূল্যে বিক্রয় করা, খাদ্যে ভেজাল , মেয়াদ উওীর্ণ পন্য এবং অস্বাস্হ্যকর পরিবেশে খাদ্য সংরক্ষণ ও পরিবেশন করার দায়ে ০৭ টি দোকানের মালিককে  আটক  করা হয়। পরবর্তীতে আটক ব্যক্তিদের সংশ্লিষ্ট থানার সহকারী পরিচালক মোঃ মাহমুদ হাসান রনি (জাতীয় ভোক্তা অধিকার  সংরক্ষণ অধিদপ্তর) নিম্নে বর্ণিত ব্যক্তিদেরকে বিভিন্ন অর্থ দন্ডে দন্ডিত করেন :

অর্থ দন্ডে দন্ডিত ব্যক্তিরা হলেন-  ১। আব্দুর সোবাহান(৫৫),সাবিনা আইসক্রীম মিল ২০,০০০/-, ২। নীল কমল ভৌমিক(৪০),নীরব স্টোর  ৮,০০০/-, ৩। স্বাধন ঘোষ(৫০),স্বাধন স্টোর ৭,০০০/- , ৪।  মোঃ মনসুর আলী(৪০),সোহাগ স্টোর ৩,০০০/-,  ৫। মোŦ রবিন বিশ্বাস(৫০), সুর বিতান ৫০,০০০/-, ৬। মোঃ ইয়াসিন মিয়া(৪৫),ইয়াসিন স্টোর ১০,০০০/-, ৭। নুর হোসাইন(৩২), খাবার হোটেল ৩,০০০/-, মোট জরিমানা-১,০১,০০০/- টাকা।উল্লেখিত ব্যক্তিদের ভোক্তা অধিকার সংরক্ষন আইন ২০০৯ এর ৩৮,৪২,৪৩,৪৫  এবং ৫১ ধারায় সর্বমোট ১,০১,০০০/- জরিমানা করা হয়।অধিক মূল্য,খাদ্যে ভেজাল, মেয়াদ উওীর্ণ পন্য এবং অস্বাস্হ্যকর পরিবেশে সংরক্ষণ ধারির বিরুদ্ধে র‌্যাব এর অভিযান অব্যহত থাকবে।র‌্যাব -১২ কে তথ্য দিন।জঙ্গী, মাদক , অস্ত্রধারী ও ভেজাল রোধে অংশ নিন।

Read previous post:
করোনায় দেশি পর্যটকেই রক্ষা সৌদির

তৃতীয় মাত্রা সৌদি আরবকে তেলনির্ভর অর্থনীতি থেকে বের করতে যুবরাজ মোহাম্মদ বিন সালমানের পরিকল্পনার অন্যতম অংশ পর্যটন শিল্পের বিকাশ। ২০৩০...

Close

উপরে