Logo
শনিবার, ১৭ এপ্রিল, ২০২১ | ৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

ইকামা-ভিসাধারী সবাই সৌদি যেতে পারবেন : পররাষ্ট্রমন্ত্রী

প্রকাশের সময়: ৬:৫৯ অপরাহ্ণ - শুক্রবার | সেপ্টেম্বর ২৫, ২০২০

তৃতীয় মাত্রা

করোনাভাইরাসের কারণে ফ্লাইট বন্ধ থাকায় দেশে এসে আটকে পড়া সৌদি প্রবাসীদের সেদেশে ফেরার বিষয়ে আশ্বস্ত করেছেন পররাষ্ট্রমন্ত্রী একে আবদুল মোমেন।

তিনি বলেছেন, যাদের ইকামা-ভিসা আছে, দেশে এসেছেন ছুটিতে, তাদের সবাই সৌদি আরব যেতে পারবেন, কোনো জটিলতা হবে না। এ বিষয়ে সৌদি কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ রক্ষা করা হচ্ছে বলেও জানান পররাষ্ট্রমন্ত্রী।

শুক্রবার ফরেন সার্ভিস একাডেমি সুগন্ধা-এর নব নির্মিত কমপ্লেক্স উদ্বোধন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

পররাষ্ট্রমন্ত্রী বলেন, যাদের ইকামা আছে, সৌদিতে চাকরি আছে, কিন্তু দেশে এসেছিলেন, তারা সবাই ফেরত যেতে পারবেন। ভিসা নিয়ে কোনো জটিলতা হবে না। এর জন্য আমরা সৌদি কর্তৃপক্ষের সঙ্গে কথা বলছি। কারও ভিসার মেয়াদ শেষ হয়ে গেলেও ইকামা থাকলে তাদের আবার ভিসা দেয়া হবে।

সৌদি প্রবাসীদের টিকিটের জন্য ভিড় করা নিয়ে পররাষ্ট্রমন্ত্রী বলেন, যদিও বিষয়টি দুঃখজনক, কিন্তু যারা আগে থেকে টোকেন নিয়েছিলেন, তারা তো আগেই যাবেন। পর্যায়ক্রমে সবাই যাবেন। দুশ্চিন্তার কোনো কারণ নেই।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম, পররাষ্ট্র সচিব মাসুদ বিন মোমেন, ঢাকায় নিযুক্ত জাতিসংঘের আবাসিক প্রতিনিধি মিয়া সেপ্পোও বক্তব্য দেন।

Read previous post:
ধামরাইয়ে পিকআপ চাপায় বাইক আরোহী নিহত

তৃতীয় মাত্রা ঢাকার ধামরাইয়ে ঢাকা-আরিচা মহাসড়কে পিকআপভ্যানের চাপায় নিহত হয়েছেন এক বাইক আরোহী। শুক্রবার দুপুর আড়াইটার দিকে ডুলিভিটা নুতন কাঁচামাল...

Close

উপরে