Logo
শুক্রবার, ২৩ অক্টোবর, ২০২০ | ৭ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

ব্রিটেনে করোনায় গত ২৪ ঘন্টায় সর্বাধিক ৬১৭৮ জন আক্রান্ত

প্রকাশের সময়: ১০:০৪ অপরাহ্ণ - বুধবার | সেপ্টেম্বর ২৩, ২০২০

তৃতীয় মাত্রা

ব্রিটেনে গত ২৪ ঘন্টায় (বুধবার) করোনায় আক্রান্তের সংখ্যা বেড়েছে। তবে মৃত্যুর সংখ্যা স্থিতিশীল। গত ১ মে’র পর সর্বাধিক সংখ্যক মানুষ করোনায় আক্রান্ত হলেন। যা করোনা মহামারির শুরুর পর থেকে তৃতীয় সর্বোচ্চ। গত ২৪ ঘন্টায় আক্রান্ত হয়েছেন ৬১৭৮ জন।

এদিকে আজও গত ১৪ জুলাইর পর সর্বাধিক সংখ্যক মানুষের মৃত্যু হয়েছে গত ২৪ ঘন্টায়। মৃত্যু বরণ করেছেন ৩৭ জন। গতকাল মঙ্গলবার ছিলো ৩৭ জন, সোমবার ছিলো ১১ জন, রবিবার ছিলো ১৮ জন, শনিবার ছিলো ২৭ জন, শুক্রবার ছিলো ২৭ জন। মোট মৃতের সংখ্যা ৪১ হাজার ৮৬২ জন। এই মৃত্যুর পরিসংখ্যান আজ সকাল ৯ টা পর্যন্ত হাসপাতালে ও হাসপাতালের বাইরে করোনায় মৃতের সংখ্যা যুক্ত করা হয়েছে।

এদিকে গত ২৪ ঘন্টায় নতুন করে আক্রান্ত হয়েছেন ৬১৭৮ জন। গতকাল মঙ্গলবার ছিলো ৪৯২৬ জন, সোমবার ছিলো ৪৩৬৮ জন, রবিবার ছিলো ৩৮৯৯ জন, শনিবার ছিলো ৪৪২২ জন, শুক্রবার ছিলো ৪৩২২ জন । আজ সকাল ৯টা পর্যন্ত মোট আক্রান্তের সংখ্যা ৪ লাখ ৯ হাজার ৭২৯ জন। (সূত্র বিবিসি)

 

 

Read previous post:
করোনাকালেও দেশের প্রবৃদ্ধি এশিয়ার প্রায় সবদেশের ওপরে: তথ্যমন্ত্রী

তৃতীয় মাত্রা তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার গতিশীল নেতৃত্বের...

Close

উপরে