Logo
শুক্রবার, ২৩ অক্টোবর, ২০২০ | ৭ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

খুলনার দিঘলিয়ায় ১৪৪ ধারা জারি

প্রকাশের সময়: ৯:৫৭ অপরাহ্ণ - বুধবার | সেপ্টেম্বর ২৩, ২০২০

তৃতীয় মাত্রা

খুলনার দিঘলিয়া উপজেলার সেনহাটিতে একই সময় পৃথক দুটি সংগঠন সমাবেশ আহ্বান করায় ১৪৪ ধারা জারি করা হয়েছে। বুধবার (২৩ সেপ্টেম্বর) সকাল ৬টা থেকে রাত ১০টা পর্যন্ত স্থানীয় উপজেলা প্রশাসন সম্ভাব্য সংঘাত এড়াতে ১৪৪ধারা জারি করে।

দিঘলিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মাহবুবুল আলম জানান, দিঘলিয়ার ভৈরব নদের ওপর সেতু নির্মাণের টেন্ডার আহ্বান করায় স্থানীয় সেনহাটি ইউনিয়ন আওয়ামী লীগ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানাতে বুধবার বিকাল চারটায় স্থানীয় শিববাড়ি মাঠে সমাবেশের আয়োজন করে। এ জন্য তিন দিন আগে তারা উপজেলা প্রশাসনের অনুমতি চেয়ে দরখাস্ত করে। অপরদিকে পাটকল রক্ষার দাবি জানিয়ে একই সময় পাটকল রক্ষায় সম্মিলিত নাগরিক পরিষদ নামে অপর একটি সংগঠন পৃথক সমাবেশের ডাক দেয়। তবে তারা কোনো অনুমতি নেয়নি। একই দিন ও একই সময়ে দুটি পৃথক সংগঠন একই স্থানে সমাবেশের ডাক দেওয়ার কারণে উত্তেজনা দেখা দেয়। এ অবস্থায় সম্ভাব্য সংঘাত এড়াতে সেনহাটির শিববাড়ি মাঠে ১৪৪ ধারা জারি করা হয়েছে।

তিনি জানান, শিববাড়ি মাঠ এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

Read previous post:
সৌদির আকাশপথ দিয়ে বাহরাইন গেল ইসরাইলি বিমান

তৃতীয় মাত্রা প্রথমবারের মতো সৌদি আরবের আকাশপথ ব্যবহার করে সরাসরি ইসরাইলি বিমান তেল আবিব থেকে বাহরাইনের রাজধানী মানামায় পৌঁছাল। বুধবার...

Close

উপরে