Logo
শুক্রবার, ২৩ অক্টোবর, ২০২০ | ৭ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

বকশীগঞ্জে তক্ষকসহ আটক ৮

প্রকাশের সময়: ৮:৪৮ অপরাহ্ণ - সোমবার | সেপ্টেম্বর ২১, ২০২০

তৃতীয় মাত্রা

জামালপুরের বকশীগঞ্জে একটি তক্ষক উদ্ধার ও আট প্রতারককে আটক করেছে পুলিশ। রোববার রাতে উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটকদের বিরুদ্ধে প্রতারণা ও বন্যপ্রাণী আইনে মামলা হয়েছে। সোমবার সকালে তাদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে।

তারা হলেন, শেরপুরের শ্রীবরদী উপজেলার তরমুছ পাড়া এলাকার সাইদুর রহমানের ছেলে শামছুর রহমান সুমন (৪০), নবীনপুর এলাকার আবুল হাশেমের ছেলে নুর আলম (৩৮), কর্নঝোড়া এলাকার আজিজুর রহমানের ছেলে আল আমিন (৩৮), সুলতান মাহমুদের ছেলে আবদুল হালিম (৩০), শ্রীবরদী মুন্সিপাড়া এলাকার সৈয়দুর রহমানের ছেলে জিয়ার আলী (৪৫),মাটিফাটা এলাকার বাছির উদ্দিনের ছেলে খালিদ হাসান ওরফে হিপুল(৪৮),বকশীগঞ্জ উপজেলার যদুরচর এলাকার সিরাজুল হকের ছেলে হাসান তারেক ওরফে বিপ্লব(৪২) ও দাড়িপুরা এলাকার আবদুল খালেকের ছেলে আবজাল শরিফ (৩৮)।

বকশীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এস আই) মো. আকরাম হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে রোববার সন্ধ্যায় বকশীগঞ্জ পৌরশহরের আলিবাবা হোটেলের সামনে থেকে এই চক্রের মূল হোতা শামছুর রহমান, নুর আলম ও তারেক রহমান ওরফে বিপ্লবকে আটক করা হয়। পরে তাদের দেয়া তথ্যমতে রাতেই মাটিফাটা এলাকায় হাসান ওরফে হিপুল মিয়ার বাড়িতে অভিযান চালিয়ে একটি তক্ষক উদ্ধারসহ ওই চক্রের আরো ৫ জনকে আটক করা হয়।

ওসি শফিকুল ইসলাম সম্রাট বলেন, আটকদের বিরুদ্ধে প্রতারনা ও বন্যপ্রাণী আইনে মামলা হয়েছে। সোমবার তাদের আদালতে সোপর্দ করা হয়েছে। আদালতের অনুমতি সাপেক্ষে উদ্ধারকৃত তক্ষকটি বনবিভাগের কাছে হস্তান্তর করা হবে।

 

Read previous post:
বিশ্ব ব্যক্তিগত গাড়িমুক্ত দিবস পালিত হবে কাল

তৃতীয় মাত্রা ২২ সেপ্টেম্বর (মঙ্গলবার) দেশে পালিত হবে বিশ্ব ব্যক্তিগত গাড়িমুক্ত দিবস। তবে করোনার কারণে এ বছর দিবসটি ভিন্নভাবে পালন...

Close

উপরে