Logo
সোমবার, ২৮ সেপ্টেম্বর, ২০২০ | ১৩ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

কাল থেকে ঢাকা-দোহা বিমানের নিয়মিত ফ্লাইট

প্রকাশের সময়: ২:২৫ অপরাহ্ণ - বুধবার | সেপ্টেম্বর ১৬, ২০২০

তৃতীয় মাত্রা

মহামারি করোনাভাইরাসের কারণে দীর্ঘ বিরতির পর আবার শুরু হচ্ছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের নিয়মিত দোহা-ঢাকা-দোহা রুটে ফ্লাইট চলাচল। আগামীকাল ১৭ সেপ্টেম্বর থেকে কাতারের দোহা রুটে পুনরায় ফ্লাইট পরিচালনা করবে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স।

কাতারস্থ বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের কান্ট্রি ম্যানেজার রেজাউল আহসান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, সপ্তাহে বৃহস্পতিবার ও সোমবার দোহা-ঢাকা দুটি ফ্লাইট পরিচালিত হবে। এ ছাড়া ইকোনমি ক্লাস যাত্রী ৩০ কেজি ব্যাগেজ এবং বিজনেস ক্লাস যাত্রী ৪০ কেজি ব্যাগেজ ও উভয় ক্লাসের যাত্রী হাতে ৭ কেজি ব্যাগেজ বহন করতে পারবে। ফ্লাইট ছাড়ার ৭২ ঘণ্টার মধ্যে কোভিড-১৯ সনদ নিতে হবে।

কাতার থেকে বাংলাদেশে যেতে ইচ্ছুক প্রবাসীদের বিস্তারিত তথ্যের জন্য বিমানের ওয়েবসাইট এবং কাতার বিমান অফিস বিক্রয় কাউন্টার ৪৪৪৩৩১১৭ নম্বরে ফোন অথবা নিকটস্থ ট্রাভেল এজেন্সিতে যোগাযোগ করতে হবে।

কাতারে করোনাভাইরাসের সংক্রমণ বেড়ে যাওয়ার পরিপ্রেক্ষিতে গত ৯ মার্চ দোহা-ঢাকা-দোহা রুটে ফ্লাইট চলাচল স্থগিত করে দেয় বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ (বেবিচক)। বৈশ্বিক মহামারি করোনার প্রভাবে ৬ মাস বন্ধ থাকার পর দোহা-ঢাকা-দোহা রুটে নিয়মিত বাণিজ্যিক ফ্লাইট শুরু করছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স।

 

Read previous post:
দিনভর খাঁ খাঁ কলকাতা বিমানবন্দর

তৃতীয় মাত্রা সারা দিনে মাত্র ছ’টি ফ্লাইট। যাওয়া-আসা মিলিয়ে যাত্রী ৬৪৬ জন। তার মধ্যে কলকাতায় বিমানবন্দরে এসেছেন ৩৫৩ জন। গিয়েছেন...

Close

উপরে