Logo
সোমবার, ২১ সেপ্টেম্বর, ২০২০ | ৬ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

গণপূর্তের ২২৭ প্রকৌশলী পেল মোটরসাইকেল

প্রকাশের সময়: ৯:২০ অপরাহ্ণ - সোমবার | সেপ্টেম্বর ১৪, ২০২০

তৃতীয় মাত্রা

গণপূর্ত অধিদপ্তরের ২২৭ জন উপ-সহকারি প্রকৌশলী পেল মোটরসাইকেল। পেশাগত কাজে ব্যবহারের জন্য মাঠ পর্যায়ে কর্মরত এসব প্রকৌশলীকে মোটরসাইকেল দেওয়া হয়।

সোমবার (১৪ সেপ্টেম্বর) গণপূর্ত অধিদপ্তরের সম্মেলন কক্ষে মোটরসাইকেল বিতরণ অনুষ্ঠানে সংশ্লিষ্টদের মাঝে চাবি হস্তান্তর করেন সংস্থাটির প্রধান প্রকৌশলী মো: আশরাফুল আলম।

এসময় অন্যান্যদের মধ্যে গণপূর্ত অধিদপ্তরের অতিরিক্ত প্রধান প্রকৌশলী (ঢাকা জোন) মো: মোসলেহ উদ্দিন আহমেদ, তত্ত্বাবধায়ক প্রকৌশলী খালেদ হোসাইনসহ বিভিন্ন স্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রধান প্রকৌশলী আশরাফুল আলম বলেন, ‘মোটরসাইকেল দেওয়ার ফলে মাঠ পর্যায়ে অধিদপ্তরের উপ-সহকারি প্রকৌশলীরা নির্মাণ কাজ তদারকি ও বাস্তবায়নে জোরালো ভূমিকা রাখতে পারবে। গণপূর্ত অধিদপ্তর মোট ৩৫ টি মন্ত্রণালয় ও এর অধীনে থাকা সংস্থাগুলোর সাথে কাজ করছে। এখানে আমাদের নিজস্ব প্রকল্প, নকশা শাখা, সিভিল শাখা, ইলেক্ট্রিক্যাল শাখা, উড ওয়ার্কশপ ও আরবরিকালচার শাখা রয়েছে। এছাড়া গণপূর্ত সরকারি স্থাপনার রক্ষণাবেক্ষণ ও মেরামতের কাজও করে থাকে। ফলে যেসব মাঠ পর্যায়ের প্রকৌশলী আছে তাদের যাতায়াতের বিষয়টি গুরুত্ব দিয়ে মোটরসাইকেল সরবরাহ করা হয়েছে।’

Read previous post:
বেসিক ব্যাংকের চেয়ারম্যান হলেন অধ্যাপক হাসেম

তৃতীয় মাত্রা বেসিক ব্যাংকের চেয়ারম্যান হিসেবে নিয়োগ পেয়েছেন আনোয়ার খান মডার্ন বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. আবুল হাসেম। সোমবার অর্থ...

Close

উপরে