Logo
সোমবার, ২৬ অক্টোবর, ২০২০ | ১০ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

সস্ত্রীক করোনামুক্ত হলেন এমপি একাব্বর হোসেন

প্রকাশের সময়: ১২:১৫ অপরাহ্ণ - বৃহস্পতিবার | সেপ্টেম্বর ১০, ২০২০

তৃতীয় মাত্রা

সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. একাব্বর হোসেন এমপি এবং তার স্ত্রী মিসেস ঝরনা হোসেন ২১ দিন পর (কোভিট-১৯) করোনা থেকে সুস্থ হয়েছেন।

বুধবার বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক ও সাংসদ একাব্বর হোসেনের ছেলে ব্যারিস্টার মো. তাহরীম হোসেন সীমান্ত করোনা থেকে বাবা-মায়ের সুস্থ হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

উপজেলা যুবলীগের আহ্বায়ক মো. শামীম আল মামুন জানান, সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. একাব্বর হোসেন নির্বাচনী আসন ১৩৬, টাঙ্গাইল-৭, মির্জাপুর আসনের চার বারের এমপি এবং উপজেলা আওয়ামীলীগের সভাপতি। গত ১৮ আগস্ট মো. একাব্বর হোসেন এবং তার স্ত্রী মিসেস ঝরনা হোসেন (কোভিট-১৯) করোনায় আক্রান্ত হন।পরে প্রধানমন্ত্রীর নির্দেশে ১৯ আগস্ট রাতে রাজধানী ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি হন। তার স্ত্রী ঝরনা হোসেন ঢাকার ধানমণ্ডির নিজ বাসায় চিকিৎসকদের পরামর্শে আইসোলেশনে ছিলেন। গতকাল মঙ্গলবার (কোভিট-১৯) করোনা নমুনা পরীক্ষায় তাদের দু,জনেরই ফলাফল নেগেটিভ আসে। করোনা থেকে সুস্থ হয়ে সাংসদ একাব্বর হোসেন এবং তার স্ত্রী ঝরনা হোসেন নিজ বাসায় এসেছেন।

এদিকে এমপি ও তার স্ত্রী করোনা থেকে সুস্থ হয়ে বাসায় ফেরায় সকলের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন তার পরিবারের সদস্যবৃন্দ এবং উপজেলা আওয়ামীলীগ ও এর সহযোগী সংগঠনের নের্তৃবৃন্দ।

 

Read previous post:
শুধু অনলাইনেই পাওয়া যাবে তাজমহলের টিকিট

তৃতীয় মাত্রা ভারতের প্রাণঘাতী করোনা ভাইরাসের ভয়াল পরিস্থিতেই খুলে দেওয়া হচ্ছে দেশটির অন্যতম দর্শনীয় স্থান তাজমহল। তবে তাজমহল দর্শনের টিকিট...

Close

উপরে