Logo
শুক্রবার, ১৮ জানুয়ারি, ২০১৯ | ৫ই মাঘ, ১৪২৫ বঙ্গাব্দ

গোলাগুলির পর যুক্তরাষ্ট্রে বিমানবন্দর বন্ধ ঘোষণা

প্রকাশের সময়: ১২:০০ পূর্বাহ্ণ - বৃহস্পতিবার | নভেম্বর ১৭, ২০১৬

44বন্দুকধারীর হামলার পর যুক্তরাষ্ট্রের ওকলাহোমা সিটির উইল রজার্স বিমানবন্দর সাময়িকভাবে বন্ধ ঘোষণা করা হয়েছে। স্থানীয় সময় মঙ্গলবার সকালের দিকে বিমান কর্মচারীর ওপর অতর্কিত হামলার পর বিমানবন্দর বন্ধ করে দেয়া হয়েছে। পরে ওই বন্দুকধারীর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

ওকলাহোমা সিটি পুলিশ বলছে, ঘাতক ব্যক্তি পূর্বপরিকল্পিত হামলা চালানোর জন্য বিমানবন্দরে অপেক্ষা করছিলেন। এ সময় টার্মিনালে ভিরের মধ্যে ৫২ বছর বয়সী মাইকেল উইনচেস্টারকে গুলি করে ওই বন্দুকধারী। পরে অজ্ঞাত ওই হামলাকারী বিমানবন্দরের পাশের ট্রাক স্টান্ডে বন্দুক চালিয়ে আত্মহত্যা করেছেন।

সিটি পুলিশের ক্যাপ্টেন প্যাসো বাল্ডেরামা বলেছেন, হামলার শিকার ব্যক্তির সময়সূচী ও রুটিন সম্পর্কে আগে থেকেই জানতেন বন্দুকধারী। এ ঘটনায় স্থানীয় কর্তৃপক্ষ তদন্ত শুরু করেছে।

ইউএসএ টুডে বলছে, ওকলাহোমা বিমানবন্দর থেকে প্রত্যেকদিন অন্তত ৭ থেকে ৮ হাজার যাত্রী আলাস্কা, ডেলটা সাউথওয়েস্ট ও ইউনাইটেড এয়ারলাইন্সের বিমানে যাতায়াত করেন।

উইল রজার্স বিমানবন্দরের মুখপাত্র ক্যারেন কার্নে বার্তাসংস্থা এপিকে বলেন, পরবর্তী তথ্য না পাওয়া পর্যন্ত বিমানবন্দরের কিছু ফ্লাইটে বিলম্ব হচ্ছে। তবে বিমানবন্দরে গোলাগুলির এ ঘটনাকে বিচ্ছিন্ন বলে মন্তব্য করেছেন তিনি।

Read previous post:
চাকরির সুযোগ দিচ্ছে কানাডিয়ান হাইকমিশন

ঢাকায় অবস্থিত কানাডিয়ান হাইকমিশনে ‘অ্যাডমিনিস্ট্রেটিভ অ্যাসিস্ট্যান্ট- অ্যান্টিসিপেটরি স্টাফিং’ পদে জনবল নিয়োগ করা হবে। আগ্রহীরা আগামী ২৩ নভেম্বর পর্যন্ত আবেদন করতে...

Close

উপরে