Logo
শুক্রবার, ২৪ সেপ্টেম্বর, ২০২১ | ৯ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

সোনারগাঁয়ে অস্ত্রসহ ৪ ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ

প্রকাশের সময়: ৮:৫৩ অপরাহ্ণ - শনিবার | আগস্ট ২২, ২০২০

তৃতীয় মাত্রা

আলমগীর হোসেন প্লাবন, সোনারগাঁ (নারায়ণগঞ্জ) থেকে: ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার আষাড়িয়ার চর সেতু এলাকায় ডাকাতির কাজে প্রস্তুতি নেওয়ার সময় অভিযান চালিয়ে নারী সহ ৪ ডাকাতকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। বৃহস্পতিবার (২০ আগস্ট) রাতে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন আড়াইহাজারের ঝাউকান্দি এলাকার শামসু মিয়ার ছেলে শুক্কুর আলী, সিদ্ধিরগঞ্জের কদমতলী এলাকার মেহের আলী মাস্টারের ছেলে নাজিম উদ্দিন ওরফে নাদিম, ব্রাহ্মনবাড়ীয়ার তেজখালী এলাকার নীল মিয়ার ছেলে বাবুল হোসেন ওরফে বাবু ও একরামপুর সিএসডি গেইট এলাকার আব্দুল হাইয়ের ছেলে মোমেন।

শনিবার (২২ আগস্ট) নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপারের কার্যালয়ে ব্রিফিংয়ে এ কথা জানান জেলা ডিবি পুলিশ সুপার মো. জাহেদ পারভেজ চৌধুরী।

জাহেদ পারভেজ চৌধূরী ব্রিফিংয়ে বলেন, আমার পুলিশের একটি দল সোনারগাঁ ও বন্দর এলাকার শৃঙ্খলা ডিউটি করাকালে মোগরাপাড়া চৌরাস্তায় অবস্থান করার সময় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে ১০/১১জনের একটি ডাকাত দল ডাকাাতি করার উদ্দেশ্যে দেশীয় অস্ত্র সস্ত্র ও হাত বোমা নিয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের আষাড়িয়ার চর সেতুর উত্তার পাশে আল মোস্তফা গ্রুপের একটি খালি জায়গায় বসে বিভিন্ন বাসা বাড়িতে ডাকাতি করার প্রস্তুতি নিচ্ছে। আমাকে অবগত করা হলে দ্রুত তাদের গ্রেফতার করার জন্য বলি। এ সময় তাদের কাছ থেকে ৪টি ছোরা, ২টি লোহার তৈরী কাওয়াল, ১টি কার্টার, ৭টি হাত বোমা, ৩টি মোবাইল সেট উদ্ধার করা হয়।

এ সময় তিনি আরও বলেন, সে সময় আসামিদের নিকট বোমা তৈরীর সরঞ্জামাদী বিক্রি করার অপরাধে ও নিজ গৃহ তল্লাশী করে ২ কেজি বোমা তৈরীর পাউডার সহ মোসা. মমতাজ (৬০) কে গ্রেপ্তার করা হয়।তাদের বিরুদ্ধে সোনারগাঁ থানায় মামলা দায়ের করা হয়েছে। আসামীদের সাত দিনের রিমান্ড চেয়ে রোববার আদালতে পাঠানো হবে।

Read previous post:
অনলাইনে যেভাবে পাওয়া যাবে করোনার রিপোর্ট

তৃতীয় মাত্রা করোনাভাইরাসের সংক্রমণ ছড়িয়ে পড়েছে সারা বিশ্বে। প্রাণঘাতী এই ভাইরাসের সংক্রমণ ঠেকাতে স্বাস্থবিধি মেনে চলার পাশাপাশি রোগ শণাক্তকরণ পরীক্ষার...

Close

উপরে