Logo
রবিবার, ২৫ অক্টোবর, ২০২০ | ৯ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

আগৈলঝাড়ায় ইউএনও সপরিবারে করোনায় সংক্রমিত

প্রকাশের সময়: ৩:৪৪ অপরাহ্ণ - শনিবার | আগস্ট ৮, ২০২০

তৃতীয় মাত্রা

খোকন হাওলাদার, গৌরনদী ( বরিশাল ) প্রতিনিধি : বরিশালের আগৈলঝাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) চৌধুরী রওশন ইসলাম করোনাভাইরাসে (কোভিড-১৯) সংক্রমিত হয়েছেন।  বৃহস্পতিবার (৬ আগস্ট) হাতে পাওয়া নমুনা পরীক্ষার প্রতিবেদনে বিষয়টি নিশ্চিত হয়েছে। ইউএনওর স্ত্রী, শিশুকন্যা ও বাসার এক সহকারীও করোনা ‘পজিটিভ’ হয়েছেন।
বিষয়টি নিশ্চিত করেছেন আগৈলঝাড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা বখতিয়ার আল মামুন। তিনি বলেন, ইউএনও চৌধুরী রওশন ইসলাম, তাঁর সাড়ে তিন বছরের কন্যা মুনতাকা আছিরাহ্ চৌধুরী ও বাসার সহকারী আমিনুল ইসলামের দেহে জ্বরসহ বিভিন্ন উপসর্গ দেখা দেয়। এ কারণে গত মঙ্গলবার তাঁদের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য বরিশালের শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের ল্যাবে পাঠানো হয়েছিল। হাতে পাওয়া প্রতিবেদনে দেখা গেছে, তিনজনই করোনা ‘পজিটিভ’।
এর আগে গত রোববার (২ আগস্ট) ইউএনওর স্ত্রী জ্যোতি খানের করেনাভাইরাসের উপসর্গ দেখা দেয়। পরের দিন নমুনা সংগ্রহ করে বরিশালের ওই ল্যাবে পাঠানো হয়েছিল। পরীক্ষার প্রতিবেদনে তিনি করোনায় সংক্রমিত হিসেবে শনাক্ত হন। ইউএনও রওশন ইসলামসহ করোনায় সংক্রমিত সবাই নিজ বাসায় আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন।
ইউএনও চৌধুরী রওশন ইসলাম বলেন, করেনার প্রাদুর্ভাব শুরুর পর থেকেই তিনি মাঠে আছেন। গত প্রায় ছয় মাসে তিনি করোনা প্রতিরোধে প্রচার-প্রচারণা, মৃত ব্যক্তিদের দাফন ও সবাইকে স্বাস্থ্যবিধি মানাতে বিভিন্ন এলাকায় গিয়েছেন। এর ফলে তিনি করোনায় সংক্রমিত হয়েছেন বলে ধারণা করছেন। দ্রুতই সুস্থ হয়ে আবার যেন কাজে ফিরতে পারেন, এ জন্য সবার কাছে দোয়া চেয়েছেন ইউএনও।
Read previous post:
হিজলায় লায়ন্স ক্লাবের উদ্যোগে ২শত পরিবারের মাঝে ত্রাণ বিতরণ

তৃতীয় মাত্রা মামু্ন তালুকদার-হিজলা( বরিশাল) প্রতিনিধি : বরিশালের হিজলা উপজেলায় ঘুর্ণিঝড় আম্ফানে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছে লায়ন্স...

Close

উপরে