Logo
মঙ্গলবার, ১১ আগস্ট, ২০২০ | ২৭শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

ব্রাজিলে নেইমারের চেয়ে মেসি বেশি জনপ্রিয়

প্রকাশের সময়: ১১:৪৪ পূর্বাহ্ণ - শনিবার | আগস্ট ১, ২০২০

তৃতীয় মাত্রা

ব্রাজিল ফুটবলে জনপ্রিয় তারকা নেইমার। আর আর্জেন্টিনায় মেসি। তবে ব্রাজিলের সাবেক মিডফিল্ডার জে রবার্তো, দিলেন অবাক করা তথ্য। তিনি বললেন, ব্রাজিলের শিশুরা নেইমারের চেয়ে মেসিকেই বেশি পছন্দ করে।

রবার্তো বলেন, পেলে ও ম্যারাডোনার পাশাপাশি ফুটবল ইতিহাসের সেরাদের একজন মেসি। দুর্দান্ত এক ফুটবলার। ইতোমধ্যে তা প্রমাণ করেছে সে। তবে ব্রাজিলের শিশুরা নেইমারের চেয়ে মেসিকেই বেশি পছন্দ করে। কারণ মেসি যেভাবে খেলে সেটা ব্রাজিলিয়ানদের সাথে বেশি যায়। তাই মেসির খেলা বেশি পছন্দ করে তারা।

বিশ্বসেরা খেলোয়াড়ের তকমা পেয়েও বিশ্বকাপ ছোয়া হয়নি মেসির। ২০১৪ সালের বিশ্বকাপের ফাইনালে উঠেছিলো মেসির আর্জেন্টিনা। কিন্তু ফাইনালে ১১৩ মিনিটে ম্যাচের একমাত্র গোল খেয়ে শিরোপা হাতছাড়া হয় আর্জেন্টিনার। ২০০৬ সালে ব্রাজিলের হয়ে বিশ্বকাপে খেলা মিডফিল্ডার রবার্তো মেসির হাতে বিশ্বকাপ দেখতে চান। তিনি বলেন, যদি মেসি বিশ্বকাপ জিততো আমি খুব খুশি হতাম। কারণ সে ফুটবল ইতিহাসের সেরা খেলোয়াড়। বিশ্বকাপ তার প্রাপ্য।

১৯৯৫ থেকে ২০০৬ সাল পর্যন্ত ব্রাজিলের হয়ে ৮৪ ম্যাচে ৬ গোল করেছেন রবার্তো।

 

Read previous post:
শোকাবহ আগস্টের প্রথম দিন আজ

তৃতীয় মাত্রা শোকাবহ আগস্টের প্রথম দিন আজ। ১৯৭৫ সালের এ মাসেই বাঙালি হারিয়েছে তার হাজার বছরের শ্রেষ্ঠ সন্তান জাতির জনক...

Close

উপরে