Logo
মঙ্গলবার, ১১ আগস্ট, ২০২০ | ২৭শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

শিশু গৃহকর্মী নির্যাতন : শাবির শিক্ষিকা ও স্বামী আটক

প্রকাশের সময়: ৬:৩৯ অপরাহ্ণ - শুক্রবার | জুলাই ৩১, ২০২০

তৃতীয় মাত্রা

শিশু গৃহকর্মী নির্যাতনের অভিযোগে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবি) লোকপ্রশাসন বিভাগের সহকারী অধ্যাপিকা সাবিনা ইয়াসমিন এবং তার স্বামী মাহমুদুল হাসানকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে ওই দম্পতির বিরুদ্ধে মামলা করেছেন নির্যাতনের শিকার শিশুর বাবা আবুল কাশেম।

শিশুটির পরিবারের দাবি, কয়েকদিন আগে মেয়েটিকে লোহার পাইপ দিয়ে মেরে বাসায় আটকে রাখে ওই দম্পতি। বৃহস্পতিবার দরজা খোলা পেয়ে সে পালিয়ে গিয়ে অন্য বাসার গৃহকর্মীকে ঘটনা জানায়। এরপর ৯৯৯ নম্বরে ফোন করে বিষয়টি পুলিশকে জানানো হয়। পরে আখালিয়ার সুরমা আবাসিক এলাকার বাসা থেকে সহকারী অধ্যাপিকা ও তার স্বামীকে আটক করে সিলেট কোতোয়ালি থানা পুলিশ। অন্যদিকে গৃহকর্মী শিশুকে উদ্ধার করে তাকে চিকিৎসার জন্য এমএজি ওসমানী মেডিকেলে পাঠানো হয়। তার শরীরে নির্যাতনের চিহ্ন পাওয়া গেছে।

মামলার তদন্ত কর্মকর্তা এসআই রিংকু জানান, শিশু নির্যাতন আইনের ৭০ ধারায় ওই দম্পতির বিরুদ্ধে মামলা হয়েছে। তাদের বিরুদ্ধে তদন্ত চলছে, তদন্ত সাপেক্ষে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে। আর নির্যাতনের শিকার শিশুটিকে বর্তমানে কোতোয়ালি থানার ভিকটিম সাপোর্ট সেন্টারে রাখা হয়েছে।

Read previous post:
বন্যার পানি বাড়ছে ঢাকার চারদিকে

তৃতীয় মাত্রা রাজধানীর চারদিকে বন্যার পানি থইথই করছে। দেশের উত্তর ও পূর্বাঞ্চল থেকে নেমে আসা পানি জমা হচ্ছে মধ্যাঞ্চলে। বঙ্গোপসাগরে...

Close

উপরে