Logo
সোমবার, ০৩ আগস্ট, ২০২০ | ১৯শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

করোনায় প্রাণ গেলো আরও ২৮ জনের, শনাক্ত ২৭৭২

প্রকাশের সময়: ২:৪৯ অপরাহ্ণ - শুক্রবার | জুলাই ৩১, ২০২০

তৃতীয় মাত্রা

দেশে মহামারি করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরও ২৮ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৩ হাজার ১১১ জনে।

এছাড়া, গত ২৪ ঘণ্টায় নতুন করে ২ হাজার ৭৭২ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। এ নিয়ে দেশে করোনা শনাক্ত হলো মোট ২ লাখ ৩৭ হাজার ৬৬১ জনের।

শুক্রবার (৩১ জুলাই) মহাখালী থেকে নিয়মিত অনলাইন স্বাস্থ্য বুলেটিনে এ তথ্য জানান স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক ডা. নাসিমা সুলতানা।

তিনি জানান, গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ২ হাজার ১৭৬ জন। এ পর্যন্ত মোট সুস্থ হলো ১ লাখ ৩৫ হাজার ১৩৬ জন।
তিনি বলেন, সারা দেশ থেকে আরও ১৩ হাজার ১৭০ নমুনা সংগ্রহ করে পরীক্ষা করা হয় ১২ হাজার ৬১৪টি। এ পর্যন্ত মোট পরীক্ষা করা হয়েছে ১১ লাখ ৭৬ হাজার ৮০৯টি নমুনা।

নিহতদের মধ‌্যে ২২ জন পুরুষ ও ছয়জন নারী। এরমধ‌্যে ১৩ জন ঢাকা বিভাগের, আটজন চট্টগ্রামের, খুলনার দুইজন, রাজশাহী বিভাগের তিনজন, রংপুর ও বরিশালে একজন করে মারা গেছেন।

বয়সভিত্তিক বিশ্লেষণে দেখা যায়, নিহতদের মধ‌্যে ২১ থেকে ৩০ বছরের মধ্যে দুইজন, ৩১ থেকে ৪০ বছরের মধ্যে দুইজন, ৪১ থেকে ৫০ বয়সের মধ্যে তিনজন, ৫১ থেকে ৬০ বছরের মধ্যে সাতজন, ৬১ থেকে ৭০ বছরের মধ্যে ১০ জন, ৭১ থেকে ৮০ বছরের মধ্যে চারজন রয়েছে।

Read previous post:
অসহায়দের ঈদ উপহার দিলেন ডাঃ হামিদুল হক খন্দকার

তৃতীয় মাত্রা ফুলবাড়ী(কুড়িগ্রাম) প্রতিনিধিঃ কুড়িগ্রামের ফুলবাড়ীতে পর পর তিন বারের বন্যা আর করোনা পরিস্থিতিতে দিশেহারা প্রান্তিক মানুষ।বেশি ভোগান্তিতে পরেছেন দিনে...

Close

উপরে