Logo
সোমবার, ০৩ আগস্ট, ২০২০ | ১৯শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

নালন্দা উচ্চ বিদ্যালয়কে দুটি স্কুল বাস উপহার দিল ভারতীয় হাইকমিশন

প্রকাশের সময়: ১০:৪০ পূর্বাহ্ণ - বৃহস্পতিবার | জুলাই ৩০, ২০২০

তৃতীয় মাত্রা

বাংলাদেশের অন্যতম সংস্কৃতিক সংগঠন ছায়ানট পরিচালিত নালন্দা উচ্চ বিদ্যালয়কে দুইটি স্কুল বাস উপহার দিয়েছে ঢাকাস্থ ভারতীয় হাইকমিশন।

বুধবার (২৯ জুলাই) এক ভার্চুয়াল অনুষ্ঠানের মাধ্যমে হাইকমিশনার রীভা গাঙ্গুলি দাশ স্কুল বাস দুটি হস্তান্তর করেন।

ছায়ানটের নির্বাহী সভাপতি ড. সারওয়ার আলী, সহ-সভাপতি খায়রুল আনাম শাকিল, সাধারণ সম্পাদক লাইসা আহমেদ লিসা এবং নালন্দা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা সুমনা বিশ্বাস এই অনলাইন অনুষ্ঠানে অংশ নেন।

এ বিষয়ে দূতাবাসের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, বাস দুটি স্কুলের ব্যবস্থাপনা কর্তৃপক্ষ এবং ছায়ানটকে ছাত্রছাত্রীদের প্রতিদিনের স্কুলে যাতায়াতের সুবিধা নিশ্চিত করতে সাহায্য করবে।

অনুষ্ঠানে রীভা গাঙ্গুলি দাশ বলেন, কঠোর পরিশ্রম ও আত্মনিয়োগের মধ্য দিয়ে ছায়ানট গত কয়েক দশক ধরে বাংলাদেশের বাঙালি ঐতিহ্যকে বাঁচিয়ে রেখেছে। প্রজন্মের পর প্রজন্ম ধরে শিল্পীদের অনুশীলন, উন্নয়ন ও প্রশিক্ষণ দিয়ে ছায়ানট বাংলাদেশি সমাজ এবং এর মূল্যবোধকে গভীরভাবে প্রভাবিত করে চলেছে। ছায়ানটের সঙ্গে এই বন্ধুত্বকে আমরা সম্মান করি এবং তাদের সহযোগিতায় আসতে পেরে নিজেদের সৌভাগ্যবান বলে মনে করি।

নালন্দা উচ্চ বিদ্যালয় এবং ছায়ানট এই উপহারের জন্য ভারতীয় হাইকমিশনকে ধন্যবাদ জানান।

হাইকমিশনের এই অবদান তাদের কার্যক্রম পরিচালনায় অনেকখানি সহায়ক হবে বলে ছায়ানটের পক্ষ থেকে জানানো হয়।

Read previous post:
দুর্যোগে অসহায় মানুষের পাশে থাকুন : সমাজকল্যাণমন্ত্রী

তৃতীয় মাত্রা দেশের দুর্যোগের এই সময়ে সরকারি কর্মকর্তা-কর্মচারীদের অসহায় মানুষের পাশে থাকার আহ্বান জানিয়েছেন সমাজকল্যাণমন্ত্রী নুরুজ্জামান আহমেদ। তিনি বলেন, করোনা...

Close

উপরে