Logo
বৃহস্পতিবার, ২২ আগস্ট, ২০১৯ | ৭ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

বরগুনায় ডাব ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

প্রকাশের সময়: ১০:০৬ অপরাহ্ণ - সোমবার | নভেম্বর ৭, ২০১৬

 

images

তৃতীয় মাত্রা:

বরগুনা প্রতিনিধি :   বরগুনা সদর উপজেলার ৯ নম্বর এম বালিয়াতলী ইউনিয়নে জমি-জমা সংক্রান্ত বিরোধের জেরে নামাজরত অবস্থায় এক ডাব ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করার অভিযোগ পাওয়া গেছে। এসময় হামলায় গুরুতর আহত হয়েছেন পরিবারের আরো তিনজন। রোববার সন্ধ্যা ৬টার দিকে বরগুনা সদর উপজেলার এম বালিয়াতলী ইউনিয়নের উরবুনিয়া গ্রামে এ ঘটনা ঘটে।
পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, ডাব ব্যবসায়ী মো. ইদ্রিস মুন্সি (৪৫) রোববার সন্ধ্যায় নিজ ঘরে মাগরিবের নামাজ আদায় করছিলেন। এ সময় জমি সংক্রান্ত বিরোধের জেরে নোমান এবং পলাশ নামে দুই ব্যক্তি ইদ্রিসকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করেন। ইদ্রিস আলীর পরিবারের লোকজন ছুটে গেলে তাদেরও পিটিয়ে আহত করে হামলাকারীরা। পরে আহতদের ডাক-চিৎকারে আশপাশের লোকজন ছুটে গেলে হামলাকারীরা পালিয়ে যায়। কিন্তু ঘটনাস্থলেই ইদ্রিস মুন্সির মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বরগুনা জেনারেল হাসপাতালে পাঠায় এবং আহতদের উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতালে ভর্তি করে।ইদ্রিসের স্ত্রী কমলা বেগম জানান, প্রতিবেশি মোতালেব চৌকীদার গংদের সঙ্গে অংশিদারিত্ব জমি কেনা নিয়ে বিরোধ চলছিল। মোতালেবের ছেলে নোমান, মাসুম পলাশ এ ঘটনা ঘটিয়েছে বলে কমলার অভিযোগ।
বরগুনা জেনারেল হাসপাতালের চিকিৎসক এসএম মাসুম বিল্লাহ জানান, নিহতের ঘারের ডান পাশে ধারালো অস্ত্রের কোপে শ্বাসনালী কেটে যাওয়ায় ও অতিরিক্ত রক্ত ক্ষরণের ফলে ইদ্রিসের মৃত্যু হয়।
বরগুনা থানার ওসি মো. রিয়াজ হোসেন জানান, ইদ্রিস আলীর মারদেহ ময়না তদন্তের জন্য বরগুনা হাসপাতালের মর্গে রাখা হয়েছে। নিহতের স্বজনদের তথ্যানুসারে হত্যার কারণ ও ঘটনায় জড়িতদের ব্যাপারে খোঁজ খবর নেওয়া হচ্ছে।

Read previous post:
বিপিএলের নতুন সূচনা কাল থেকে

তৃতীয় মাত্রা স্পোর্টস ডেস্কঃ তিনদিন টানা আকাশ ছিল কালো মেঘে ঢাকা। কখনো ঝিরঝিরে, কোনো সময় ইলশে গুঁড়ি আবার কখনো ভারি...

Close

উপরে