Logo
মঙ্গলবার, ০৪ আগস্ট, ২০২০ | ২০শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

করোনায় আক্রান্ত শুনে ব্যবসায়ীর আত্মহত্যা

প্রকাশের সময়: ১০:২১ অপরাহ্ণ - মঙ্গলবার | জুলাই ৭, ২০২০

তৃতীয় মাত্রা

সাভারের আশুলিয়ায় করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার পর অবসাদগ্রস্ত হয়ে সুলতান মাহমুদ (৫৮) নামে এক ব্যবসায়ী আত্মহত্যা করেছেন। এ ঘটনায় আশুলিয়া থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

মঙ্গলবার (০৭ জুলাই) সকালে আশুলিয়ার পল্লীবিদ্যুৎ ডেন্ডাবর এলাকার নিজ মালিকানাধীন বাড়ির কক্ষ থেকে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় ওই ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করা হয়। সুলতান মাহমুদ আশুলিয়ার ডেন্ডাবর এলাকার ইলেকট্রনিকসের ব্যবসা করতেন।

মৃতের স্বজনরা জানায়, দীর্ঘদিন ধরে হৃদরোগে ভুগছিলেন সুলতান মাহমৃদ। রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে এনজিওগ্রাম করার কথা ছিল তার। সবশেষ শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়লে নমুনা পরীক্ষায় করোনা পজিটিভ আসে তার। মঙ্গলবার সকালে নিজ বাড়ির দোতলার একটি কক্ষে সিলিং ফ্যানে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেন তিনি। খবর পেয়ে সকালে মরদেহ উদ্ধার করে পুলিশ।

আশুলিয়া থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) মিরাজুল ইসলাম বলেন, হৃদরোগে আক্রান্ত হওয়ার পাশাপাশি করোনা পজিটিভ হওয়ায় অবসাদগ্রস্ত হয়ে ওই ব্যবসায়ী আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় মৃতের স্বজনদের অভিযোগ না থাকায় থানায় অপমৃত্যু মামলা করে মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

Read previous post:
মেয়েরা মুখে ভালোবাসা জানায় না,তবে যে ৮টি সংকেত দেয়

তৃতীয় মাত্রা আসলে মে'য়েরা ভালোবাসার কথা কখনো মুখে বলে না। তবে ভালোবাসার আগে মে'য়েরা তার পছন্দের মানুষটিকে অনন্ত. ৮ টি...

Close

উপরে