Logo
বৃহস্পতিবার, ২১ জানুয়ারি, ২০২১ | ৭ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

সিলেটে করোনায় আরেক নার্সের মৃত্যু

প্রকাশের সময়: ৯:১৪ অপরাহ্ণ - সোমবার | জুলাই ৬, ২০২০

তৃতীয় মাত্রা

সিলেট শহীদ শামসুদ্দিন হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স (সেবিকা) নাসিমা পারভীন করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন।

আজ সোমবার সকালে শহীদ শামসুদ্দিন হাসপাতালের নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

নাসিমা এই হাসপাতালের কভিড-১৯ ইউনিটে কর্মরত ছিলেন। এরপর দুপুরে তাকে সিলেট নগরীর মানিকপূর গোরস্থানে দাফন করা হয়।

শহীদ শামসুদ্দিন হাসপাতালের মেডিসিন বিভাগের চিকিৎসক ডা. জন্মজয় দত্ত এ তথ্য নিশ্চিত করে বলেন, সিনিয়র স্টাফ নার্স নাসিমা পারভীন করোনাসহ বিভিন্ন রোগে আক্রান্ত ছিলেন। সোমাবার সকাল সাড়ে ৮টায় তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

দেশে করোনা সংক্রমণ শুরু হওয়ার পর সিলেটের শহীদ শামসুদ্দিন হাসপাতালকে করোনা আইসোলেশন ইউনিট ঘোষনা করে এখানে করোনা আক্রান্তদের চিকিৎসা দেওয়া হচ্ছে। এই হাসপাতালে কাজ করতে গিয়েই নাসিমা করোনায় আক্রান্ত হন বলে জানান ডা. জন্মজয়।

বাংলাদেশ নার্সেস অ্যাসোসিয়েশন (বিএনএ) সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল শাখার সভাপতি শামীমা নাসরিন বলেন, করোনা শনাক্ত হ্ওয়ার পর গত ২ জুলাই নাসিমাকে শামসুদ্দিন হাসপাতালে ভর্তি করা হয়। ৩ জুলাই অব্স্থার অবনতি হলে তাকে আইসিইউতে নেওয়া হয়। সেখানে সোমবার সকালে তিনি মারা যান। পরে দুপুরে নগরীর মানিকপীর গোরস্থানে স্বাস্থ্যবিধি মেনে তার দাফন করা হয়।

এর আগে গত ২৯ মে শামসুদ্দিন হাসপাতালের আরেক সিনিয়র নার্সিং কর্মকর্তা রুহুল আমিন দেশের প্রথম নার্স হিসেবে করোনায় আক্রান্ত হয়ে মারা যান।

Read previous post:
১৫০ জনকে মোবাইল সিম কিনার টাকা দিলেন কমলগঞ্জ পৌর মেয়র মো: জুয়েল

তৃতীয় মাত্রা এম এ কাদির চৌধুরী ফারহান:মৌলভীবাজারের কমলগঞ্জ পৌর এলাকায় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের ২৫০০টাকা প্রাপ্ত ১০০ জনকে মোবাইল সিম কিনার...

Close

উপরে