Logo
মঙ্গলবার, ১৪ জুলাই, ২০২০ | ৩০শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ

ফেনীতে ২ দিনে প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত ১০৭ জন রোগী সুস্থ

প্রকাশের সময়: ৫:২৮ অপরাহ্ণ - মঙ্গলবার | জুন ৩০, ২০২০

তৃতীয় মাত্রা

ফেনীতে দুই দিনে প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত ১০৭ জন রোগী সুস্থ হয়েছেন। ছয়টি উপজেলায় মঙ্গলবার ৬৩ জন ও সোমবার ৪৪ জন সুস্থ হয়েছেন বলে জানিয়েছে জেলা স্বাস্থ্য বিভাগ। এ নিয়ে জেলায় সুস্থ হয়েছেন মোট ৪৬১ করোনা রোগী।

মঙ্গলবার দুপুরে জেলা সিভিল সার্জন কার্যালয়ের পরিসংখ্যানবিদ মো. ইউসুফ জানান, নতুন সুস্থ হওয়াদের মধ্যে ফেনী সদর উপজেলায় ২৪ জন, দাগনভূঞায় ১৫ জন, সোনাগাজীর ১৬ জন, ছাগলনাইয়ার ৭ জন ও পরশুরামের একজন রয়েছেন।

তিনি আরও জানান, গত ২৪ ঘণ্টায় ফেনীতে আরো ১১ জনের শরীরে প্রাণঘাতী করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে ফেনীতে করোনা আক্রান্তের সংখ্যা ৮৩৮ জনে দাঁড়ালো। নতুন আক্রান্তদের মধ্যে ফেনী সদর উপজেলায় ৪ জন, সেনাগাজীতে ৬ জন ও ফুলগাজীতে একজন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এদিন নোয়াখালী আবদুল মালেক মেডিকেল কলেজের ল্যাব থেকে ১৪৪ জনের প্রতিবেদন আসে।

জেলা স্বাস্থ্য বিভাগ সূত্র জানায়, বুধবার পর্যন্ত ৪ হাজার ৯৩৮ জনের নমুনা সংগ্রহ করে বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেজ (বিআইটিআইডি), চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিমেল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় এবং নোয়াখালী আবদুল মালেক মেডিকেল কলেজের ল্যাবে পাঠানো হয়। এর মধ্যে ৪ হাজার ৫৪৭ জনের নমুনা পরীক্ষার রিপোর্ট পাওয়া গেছে।

এ পর্যন্ত ফেনীতে শনাক্ত ৮৩৮ রোগীর মধ্যে ফেনী সদর উপজেলায় ৩৩৩ জন, সোনাগাজীতে ১৩২ জন, দাগনভূঞায় ১৮১ জন, ছাগলনাইয়ায় ১০৩ জন, ফুলগাজীতে ৪১ জন ও পরশুরামে ৩৫ জন এবং ফেনীর বাইরে অন্য জেলার ১৩ জন রোগী রয়েছে। জেলায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে এখন পর্যন্ত মারা গেছেন ১৬ জন।

Read previous post:
আনোয়ারা উপজেলা নির্বাহী অফিসার(ইউএনও) করোনায় আক্রান্ত

  তৃতীয় মাত্রা রানা সাত্তার,(আনোয়ারা)চট্টগ্রামঃগোটা দেশেই ভয়ঙ্কর তাণ্ডব চালাচ্ছে মহামারী করোনা। মোট আক্রান্তের সংখ্যা লাখ ছাড়িয়ে গেছে আরও আগেই। করোনা...

Close

উপরে