Logo
মঙ্গলবার, ১৪ জুলাই, ২০২০ | ৩০শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ

বুড়িগঙ্গায় লঞ্চডুবি: আরো এক মরদেহ উদ্ধার, মৃত বেড়ে ৩৩

প্রকাশের সময়: ৫:১৫ অপরাহ্ণ - মঙ্গলবার | জুন ৩০, ২০২০

তৃতীয় মাত্রা

বুড়িগঙ্গায় ডুবে যাওয়া ‘এমএল মর্নিং বার্ড’ থেকে আরও এক কিশোরের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ নিয়ে উদ্ধার হওয়া মরদেহের সংখ্যা দাঁড়াল ৩৩ জনে।

মঙ্গলবার (৩০ জুন) দুপুর পৌনে ১টার দিকে মরদেহটি উদ্ধার করা হয়। ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের মহাপরিচালক (ডিজি) ব্রিগেডিয়ার জেনারেল সাজ্জাদ হোসাইন বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, মঙ্গলবার সকাল ১০টার দিকে লঞ্চডুবির ঘটনায় নিখোঁজদের সন্ধানে ফের উদ্ধার কাজ শুরু হয়। অভিযানের একপর্যায়ে দুপুর পৌনে ১টার দিকে আরও এক কিশোরের মরদেহ উদ্ধার করা হয়। এ নিয়ে মোট ৩৩ জনের মরদেহ উদ্ধার করা হলো।

গতকাল সোমবার (২৯ জুন) সকালে ঢাকা-চাঁদপুর রুটের ময়ূর-২ নামের একটি লঞ্চের ধাক্কায় কমপক্ষে ৫০ যাত্রী নিয়ে ঢাকা-মুন্সিগঞ্জ রুটের মর্নিং বার্ড লঞ্চটি সদরঘাটের কাছে শ্যামবাজারের দিকে ডুবে যায়। মঙ্গলবার সকাল থেকে দুপুর পর্যন্ত ৩২ জনের লাশ ও দু’জনকে জীবিত উদ্ধার করা হয়। ডুবে যাওয়া লঞ্চটি এখনও উদ্ধার করা যায়নি। উদ্ধার কার্যক্রম এখনও চলছে।

Read previous post:
হাতিয়ার মেঘনায় ট্রলারডুবিতে নিহত ১

তৃতীয় মাত্রা নোয়াখালীর হাতিয়া উপজেলার নিঝুমদ্বীপের সন্নিকটে মেঘনায় ট্রলারডুবির ঘটনায় একজন নিহত হয়েছেন। সোমবার রাত তিনটার দিকে নদীতে প্রচণ্ড বাতাসে...

Close

উপরে