Logo
মঙ্গলবার, ১৪ জুলাই, ২০২০ | ৩০শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ

বাঘারপাড়ায় ভাইয়ের হাতে ভাই খুন

প্রকাশের সময়: ৪:৫৬ অপরাহ্ণ - মঙ্গলবার | জুন ৩০, ২০২০

তৃতীয় মাত্রা

যশোরের বাঘরপাড়ায় মদ্যপ বড় ভাইয়ের হাতে ছোট ভাই রিপন হোসেন (৩০) খুন হয়েছেন। ঘটনাটি ঘটেছে গত সোমবার রাতে উপজেলার বাসুয়াড়ী ইউনিয়নের ঘোষ নগর গ্রামে। অভিযুক্ত বিপ্লব হোসেনকে (৩৫) এরই মধ্যে আটক করেছে থানা পুলিশ।

রিপনের স্ত্রী সুকুরন খাতুন জানান, আমার ভাসুর বিপ্লব হোসেন প্রায়ই নেশা করে বাড়িতে ঢুকতেন। এ নিয়ে আমার স্বামীর সাথে প্রায়ই গন্ডগোল হতো। এ নিয়ে কয়েকবার মারপিটও করেছে আমার স্বামীকে।

সোমবার রাত ১২ টার দিকে রিপন প্রকৃতির ডাকে সাড়া দিতে বাইরে বের হন। এ সময় তার বড় ভাই বিপ্লব টিউবওয়েলের হাতল দিয়ে মাথার পেছনে আঘাত করলে সঙ্গে সঙ্গে সে মাটিতে পড়ে যায়। পরিবারের সদস্যরা রাতেই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক শাহ্ আলম রুবেল বলেন, রাত ১ টার দিকে রিপনকে হাসপাতালে আনা হয়েছিল। এর আগেই তার মৃত্যু হয়। তার ডান কানে রক্ত পড়ছিল ও বাম চোখের নিচে রক্ত জমে ছিল।

বাঘারপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাসেল সরোয়ার জানান, অভিযুক্ত বিপ্লব হোসেনকে মঙ্গলবার সকালে ঘটনাস্থলের পাশের জামালপুর গ্রাম থেকে আটক করা হয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে। লাশ ময়না তদন্তের জন্য যশোর জেনারের হাসপাতালে পাঠানো হচ্ছে।

Read previous post:
কুষ্টিয়া কালেক্টরেট স্কুলের পক্ষ থেকে ডিসি মোঃ আসলাম হোসেনকে ফুলেল শুভেচ্ছা

তৃতীয় মাত্রা সুজন কুমার কর্মকার, কুষ্টিয়া :কুষ্টিয়া কালেক্টরেট স্কুলের পক্ষ থেকে, কুষ্টিয়ার জেলা প্রশাসক ও কালেক্টরেট স্কুলের সভাপতি  মোঃ আসলাম হোসেনকে ফুলেল...

Close

উপরে