Logo
শনিবার, ১১ জুলাই, ২০২০ | ২৭শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ

করোনার লক্ষণ নিয়ে বিয়ে, পরদিনই বরের মৃত্যু

প্রকাশের সময়: ২:৪৬ অপরাহ্ণ - মঙ্গলবার | জুন ৩০, ২০২০

তৃতীয় মাত্রা

বিয়ের বেশ কিছু দিন আগে থেকে হবু বরের শরীরে করোনাভাইরাসের সংক্রমণের লক্ষণ দেখা যাচ্ছিল। তবে তিনি তা উপেক্ষা করে বিয়ে করতে যান। সব আনুষ্ঠানিকতা ঠিক মতো হলেও বিয়ের পর দিনই মারা যান বর।

ঘটনা ভারতের বিহারের। পরে ওই বিয়ের অনুষ্ঠানে অংশ নেওয়া ৩৬৯ জনের শরীর থেকে নমুনা নিয়ে করোনা পরীক্ষা করা হয়। এর মধ্যে ৮৯ জনের পরীক্ষার ফল পজিটিভ আসে। আর ৩১ জন আগে থেকেই করোনা পজিটিভ ছিলেন বলে জানা গেছে।

পাটনার পালিগঞ্জে এই বিয়ের অনুষ্ঠান থেকে করোনাভাইরাসের ব্যাপক সংক্রমণ ঘটেছে বলে মনে করা হচ্ছে। জেলা প্রশাসনের দেওয়া তথ্য অনুসারে, ১৫ জুন ওই বিয়ের অনুষ্ঠান হয় এবং তার পরদিন মারা যান বর।

জানা গেছে, মৃত ওই যুবক বিয়ের আগে বিহার থেকে কিছুদিনের জন্য দিল্লি যান। তারপর বিহারে ফিরে তিনি কিছুদিন কোয়ারেন্টাইনেও ছিলেন। তখন তার মধ্যে তেমন কোনও লক্ষণই দেখা যায়নি। কিন্তু বিয়ের ঠিক আগে আগেই তার শরীরে করোনার কিছু লক্ষণ দেখা দিতে শুরু করে, যদিও তিনি তা উপেক্ষা করেন।

বিয়ের অনুষ্ঠানে যোগ দেওয়া স্থানীয় দোকানদার, সবজি বিক্রেতা এবং মিষ্টি প্রস্তুতকারকরা বরের মাধ্যমে সংক্রমিত হয়েছেন বলে ধারণা করা হচ্ছে। সূত্র: এনডিটিভি

 

Read previous post:
আমতলী থানার এসআই মেজবাহ উদ্দিনকে পিরোজপুরে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

তৃতীয় মাত্রা করোনার উপসর্গ নিয়ে মারা গেলেন আমতলী থানার এসআই মেজবাহ উদ্দিন (৫৫)। তাকে তার গ্রামের বাড়ি পিরোজপুর সদর উপজেলার...

Close

উপরে