Logo
মঙ্গলবার, ১৪ জুলাই, ২০২০ | ৩০শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ

শুটিং নেই, কৃষিকাজ করছেন অভিনেতা

প্রকাশের সময়: ৪:০৪ অপরাহ্ণ - সোমবার | জুন ২৯, ২০২০

তৃতীয় মাত্রা

করোনা সংক্রমণ রোধে দীর্ঘ তিন মাস চলচ্চিত্রের শুটিং বন্ধ ছিল। শুটিংয়ের অনুমতি পেলেও শুটিংয়ে ফিরছেন না শিল্পীরা।

দীর্ঘদিন ধরে বেকার সময় পার করছেন শিল্পীরা। অলস এই সময়ে নিজেকে অন্য কাজে ব্যস্ত রাখার চেষ্টা করছেন তারা।

অভিনেতা সনি রহমান করোনা প্রকোপের শুরু থেকে নিজ গ্রামে অবস্থান করছেন। সেখানে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন। অলস এই সময়ে নিজেকে ব্যস্ত রাখতে হাঁস-মুরগী, গরুর খামার ও ফলের চাষ করছেন তিনি।

সনি রহমান বলেন, হাঁস-মুরগী, কবুতর, গরু ও মাছের খামারের প্রজেক্ট শুরু করেছি। এছাড়া ফলের বাগান করেছি। ফলের মধ্যে রয়েছে কমলা, মাল্টা, পেঁপে আর ড্রাগন। ঢাকা যাওয়ার আগে প্রজেক্টের কাজগুলো গুছিয়ে ফেলতে চাই। পরে কাজের ফাঁকে ফাঁকে এসে দেখে যেতে পারব। করোনা পরিস্থিতি স্বাভাবিক না হলে সিনেমার কাজ শুরু করা যাবে না। তাই অলস এই সময়টা খামারে সময় দিচ্ছি। বলতে পারেন শখের বসেই এই কাজগুলো করছি।

তিনি আরো বলেন—করোনা পরিস্থিতি কবে ঠিক হয় তার কোনো ঠিক নেই। এই পরিস্থিতিতে অনেক পেশার মানুষ বেকার হয়ে পড়েছেন। পরিস্থিতি ঠিক হওয়ার অপেক্ষায় বসে থাকা মানেই জীবনের চাকা থেমে যাওয়া। তাছাড়া এই পরিস্থিতিতে সব ধরনের কাজ বা ব্যবসা করা সম্ভব না। কারণ করোনা পরিস্থিতি মোকাবেলায় সামাজিক দূরত্ব বজায় রাখা অত্যন্ত গুরুত্বপূর্ণ। সেই ক্ষেত্রে আমার মনে হয়েছে গ্রামের বাড়িতে আমরা যারা অবস্থান করছি তারা সময়টাকে অন্যভাবে কাজে লাগাতে পারি। তাই নিজ গ্রামে খোলামেলা জায়গায় কিছু প্রজেক্টের কাজ শুরু করলাম।

সনি রহমানের হাতে দুটি সিনেমার কাজ রয়েছে। মিজান আফসারি পরিচালিত ‌‘তোলপাড়’ সিনেমায় তার বিপরীতে অভিনয় করছেন চিত্রনায়িকা শাকিবা। একই নির্মাতার ‘রাগী’ সিনেমায় সনি রহমানের বিপরীতে অভিনয় করছেন চিত্রনায়িকা আঁচল আঁখি। চলচ্চিত্রে আসার আগে সনি রহমান নাটকে অভিনয় করেন। তার অভিনীত অসংখ্য নাটক রয়েছে।

Read previous post:
গৌরীপুরে কৃষি প্রণোদনা পেলেন ৩২০ জন কৃষক

তৃতীয় মাত্রা শাহজাহান কবির গৌরীপু ময়মনসিংহ প্রতিনিধিঃ ময়মনসিংহের গৌরীপুরে পারিবারিক কৃষির আওতায় চলতি মৌসুমে সবজি-পুষ্টি বাগান স্থাপনের লক্ষ্যে স্থানীয় ৩২০...

Close

উপরে