Logo
শনিবার, ১১ জুলাই, ২০২০ | ২৭শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ

মানুষের কোলে কুমির

প্রকাশের সময়: ১১:৩০ পূর্বাহ্ণ - সোমবার | জুন ২৯, ২০২০

তৃতীয় মাত্রা

ঠিক যেন কোলের সন্তান। এমনভাবেই একটি আস্ত কুমিরকে কোলে তুলে নিলেন এক ব্যক্তি। তারপর দিব্যি গটগট করে হেঁটে ঢুকে গেলেন রেস্তোরাঁর মধ্যে দিনের বেলায় সবার চোখের সামনে।

এ ঘটনা ঘটেছে অস্ট্রেলিয়ার ফ্লোরিডায়। ফ্লোরিডার কোকো বিচ শহরের লাইম কোম্পানির মালিক লুই মোরেহেড ঘটিয়েছেন এ কাণ্ডটি। ফ্লোরিডা টুডে অনুসারে, লুই মোরেহেড নামে ওই ব্যক্তি ছয় বছর বয়সী একটি কুমির পুষতেন। সেই কুমিরকেই কোলে নিয়ে রেস্তোরাঁতে ঢুকতে দেখা গেছে তাকে।

র‌্যাচেল বোম্যান নামে এক মহিলা নিজের টুইটার হ্যান্ডেলে পোস্ট করেছেন এ ঘটনার ভিডিও। ভিডিওতে দেখা যাচ্ছে, ফুটপাত থেকে একটি কুমিরকে কোলে তুলে নিয়ে হাঁটতে হাঁটতে রেস্তোরাঁর মধ্যে ঢুকে পড়েন ওই ব্যক্তি। কুমিরটিকে এমনভাবে তিনি কোলে নিয়েছেন যেন নিজের সন্তান। একটি হলুদ জামাও দেখা গেছে কুমিরটির পরনে।

জানা গেছে, ফ্লোরিডার মৎস্য ও বন্যজীব বিভাগ জঙ্গলের মধ্যে আহত অবস্থায় পায় এ কুমিরটিকে। মোরেহেড জানান, চোখের দৃষ্টি না থাকায় জঙ্গলে জীবনযাপন তার পক্ষে সম্ভব ছিল না। তাই তিনি পোষ্য বানান কুমিরটিকে। এর একটি নামও রাখেন, সুইটি। তিনি আরও জানান, কুমিরটি খুবই শান্ত স্বভাবের। কাউকে আক্রমণও করে না।

Read previous post:
ক্ষোভ উগরে দিলেন জেরিন

তৃতীয় মাত্রা জেরিন খানকে বলিউডে সালমান খানঘেঁষা বলেই ডাকা হয়। কারণ সালমানের হাত ধরেই তার বলিউডের আগমন। ফলে সালমানের বিপক্ষে...

Close

উপরে