Logo
মঙ্গলবার, ২৪ নভেম্বর, ২০২০ | ৯ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

আটক প্রতারকদের ছিনিয়ে নিতে থানায় হামলা : কারাগারে ১৮ জন

প্রকাশের সময়: ৬:২১ অপরাহ্ণ - শুক্রবার | জুন ২৬, ২০২০

তৃতীয় মাত্রা

 

করোনাভাইরাসের নমুনা পরীক্ষা ছাড়াই ভুয়া রিপোর্ট প্রদানকারী প্রতারক চক্রের সদস্যদের গ্রেফতারের পর তাদের ছিনিয়ে নেয়ার জন্য রাজধানীর তেজগাঁও থানায় হামলা করায় ১৮ জনকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।

তারা হলেন- শেখ রাসেল, রাসেল আলী, কামরুজ্জামান, আলম মোল্লা, পলাশ, রানা, রাজু, সোহাগ, সামছুদ্দোহা সোহান, উজ্জল, রেজাউল করিম, সানজিদা আক্তার, সোমাইয়া, মনি আক্তার, ইমা, মুনিসা আমীন, শাহিদা ও বিশাদ অপু।

শুক্রবার (২৬ জুন) একদিনের রিমান্ড শেষে তাদের ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে পুলিশ। মামলার তদন্ত শেষে না হওয়া পর্যন্ত তাদের কারাগারে আটক রাখার আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা। আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকা মহানগর হাকিম ধীমান চন্দ্র মন্ডল তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

এর আগে বুধবার (২৪ জুন) তাদের ঢাকা মহানগর হাকিম আতিকুল ইসলাম একদিনের রিমান্ড মঞ্জুর করেন।

মঙ্গলবার (২৩ জুন) সন্ধ্যা ৭টার দিকে করোনাভাইরাসের পরীক্ষা ছাড়াই ভুয়া রিপোর্ট প্রদানকারী প্রতারক চক্রের মূলহোতাসহ ৬ জনকে গ্রেফতারের পর তাদের ছিনিয়ে নেয়ার জন্য তেজগাঁও থানায় হামলা চালায় তারা। হামলার ঘটনায় তাদের বিরুদ্ধে ওই থানায় একটি মামলা করে পুলিশ।

Read previous post:
আশুগঞ্জে বিদেশি রিভলবারসহ অস্ত্র ব্যবসায়ী আটক

তৃতীয় মাত্রা তসলিম আহমেদ, ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলার আলমনগর থেকে বৃহস্পতিবার রাতে বিদেশি রিভলবারসহ এক অস্ত্র ব্যবসায়ীকে আটক করেছে...

Close

উপরে