Logo
মঙ্গলবার, ২৪ নভেম্বর, ২০২০ | ৯ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

মধুপুরে অপরাধ দমন ও নির্মূলে ‘বিট পুলিশিং’ কার্যক্রম চালু

প্রকাশের সময়: ৪:০২ অপরাহ্ণ - শুক্রবার | জুন ২৬, ২০২০

তৃতীয় মাত্রা

সাইফুল ইসলাম, মধুপুর (টাঙ্গাইল) : পুলিশের সেবা জনগণের দোড়গোড়ায় পৌছে দেওয়া এবং অপরাধ দমন ও নির্মূল করার লক্ষ্যে সারা দেশের ন্যায় মধুপুর থানা পুলিশ ‘বিট পুলিশিং’ কার্যক্রম চালু করেছেন।

মধুপুর উপজেলার বেরীবাইদ ইউনিয়ন পরিষদ ভবনে সহকারি পুলিশ সুপার এএসপি সার্কেল মধুপুরের জনাব কামরান হোসেন ‘বিট পুলিশিংয়ের’ কার্যক্রম উদ্বোধন করেছেন।

‘বিট পুলিশিং’ কার্যক্রম উদ্বোধনকালে কামরান হোসেন বলেছেন, “বিট পুলিশিং সম্পর্কে বড় প্রোগ্রাম করবো। এতে প্রান্তিক পর্যায়েও মানুষের পাশে থেকে সর্বদা মানুষের জন্য কাজ করার লক্ষ্যেই বিট পুলিশিং ব্যবস্থা করা হয়েছে।”

মধুপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) তারিক কামাল বলেন, “মধুপুর থানা এলাকার প্রতিটি ইউনিয়নে বিট পুলিশিং কার্যক্রম শুরু হচ্ছে। এতে প্রতিটি ‘বিট পুলিশিং কার্যালয়’ এ একজন সাব ইন্সপেক্টর দায়িত্বে থাকবেন। এতে স্থানীয় সমস্যাগুলো সমাধান করা হবে।”

বেরীবাইদ ইউনিয়নে বিট পুলিশিং কার্যালয় উদ্বোধনকালে এএসপি সার্কেল মধুপুরের কামরান হোসেন, মধুপুর থানার অফিসার ইনচার্জ তারিক কামাল, অন্যান্য অফিসারবৃন্দ, বেরীবাইদ ইউনিয়নের চেয়ারম্যান জুলহাস উদ্দিন, ইউপি সদস্যবৃন্দ, পুলিশ উপস্থিত ছিলেন।

Read previous post:
কার্গো প্লেনে আসা সেই বিদেশিনীকে বহিষ্কার করল বাংলাদেশ

তৃতীয় মাত্রা ভিসা থাকলেও নিয়ম ভেঙে কার্গো প্লেনে ঢাকায় আসা এক বিদেশিনীকে বিমানবন্দর থেকেই ‘ডিপোর্ট’ (বহিষ্কার) করে ফেরত পাঠিয়েছে বাংলাদেশ।...

Close

উপরে