Logo
শনিবার, ২৭ ফেব্রুয়ারি, ২০২১ | ১৪ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

স্টেজ অনেক মিস করছি -হৈমন্তী রক্ষিত দাস

প্রকাশের সময়: ৯:২৫ পূর্বাহ্ণ - শনিবার | জুন ১৩, ২০২০

তৃতীয় মাত্রা

করোনার প্রভাবে গত আড়াই মাসেরও বেশি সময় ধরে স্থবির হয়ে আছে শোবিজ অঙ্গন। যদিও চলতি মাসের প্রথম সপ্তাহ থেকে শুরু হয়েছে নাটক ও সিনেমার শুটিং। নিরপত্তার কথা ভেবে অনেক তারকাই এখন কাজ করতে রাজী নন। অন্যদিকে সংগীত ইন্ডাস্ট্রির অবস্থা আরো নাজুক। কারণ স্টেজ শো বন্ধ। নতুন গানের কাজও অনেকটাই বন্ধ। স্টেজ শো ও অন্যান্য কাজ কবে নাগাদ শুরু হবে তারও কোন ঠিক নেই। অনেকেই ধারণা করছেন চলতি বছর আর স্টেজ শো সেভাবে আয়োজন হবে না।

এদিকে অন্য অনেকের মতো এখন ঘরেই সময় কাটাচ্ছেন গুণী সংগীতশিল্পী হৈমন্তী রক্ষিত দাস। মার্চের ২৪ তারিখ থেকে আর বের হননি তিনি। ঘরেই থাকছেন কেবল। ঘরের কাজও করছেন, পাশাপাশি গানও করছেন। এ বিষয়ে হৈমন্তী বলেন, আমি শেষ কাজ করেছিলাম মার্চের ২৪ তারিখ। সেদিন থেকে যে ঘরে ঢুকেছি আর বের হইনি। আর লকডাউনে যেন ব্যস্ততা আমার আরো বেশি বেড়ে গিয়েছিলো। ঘরের সব কাজ করতে হয়েছে। বিশেষ করে রান্না, ঘর পরিস্কার, বাচ্চাদের পড়াশোনাসহ বিভিন্ন কাজে সময় চলে গেছে। এখনও সেটাই হচ্ছে। এর বাইরে গানেও সময় দিচ্ছি। বাসা থেকে কিভাবে গান করছেন? হৈমন্তী উত্তরে বলেন, আপাতত ঘরে থেকেই কাজ করছি। ফোনে কণ্ঠধারণের কাজটা করে ফেলি। আমার নিজের কিছু কাজ আছে সেগুলো করছি। আবার নতুন গান আসলে সেগুলোতে কন্ঠ দিয়ে পাঠিয়ে দিচ্ছি। এরমধ্যে নতুন ৪-৫ টি গান করেছি। আরো কিছু জমে আছে। সেগুলোও করে ফেলবো। তবে একটি কথা বলতে চাই। স্টেজ শো এখন হচ্ছে না। কবে নাগাদ হবে তাও জানি না। স্টেজ অনেক মিস করছি। কারণ স্টেজে শ্রোতাদেরকে সরাসরি গান শোনানোর অনুভূতি সত্যি অন্যরকম। এই কয়েকমাসে সেটি হয়নি। দোয়া করি যেন এই পরিস্থিতি ঠিক হয়ে যায়। আমরা সবাই আবার স্বাভাবিক জীবনে ফিরতে পারি।

Read previous post:
করোনা উপসর্গে নিয়ে ৪ জেলায় আরও ১৩ জনের মৃত্যু

তৃতীয় মাত্রা করোনাভাইরাসের উপসর্গ নিয়ে চাঁদপুর, রাজশাহী, নেত্রকোনা ও বগুড়ায় আরও ১৩ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে চাঁদপুরে সাত জন,...

Close

উপরে