Logo
বুধবার, ০৮ জুলাই, ২০২০ | ২৪শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম

যুক্তরাষ্ট্রে আটকে পড়া বাংলাদেশিদের জন্য বিশেষ ফ্লাইট ‍আগামী ৬ জুন

প্রকাশের সময়: ৩:২৪ অপরাহ্ণ - বুধবার | জুন ৩, ২০২০

তৃতীয় মাত্রা

মার্কিন যুক্তরাষ্ট্রে আটকে পড়া বাংলাদেশি নাগরিকদের জন্য আগামী ৬ জুন একটি বিশেষ ফ্লাইটের ব্যবস্থা করা হয়েছে। ওয়াশিংটনের বাংলাদেশ দূতাবাস, নিউইয়র্ক ও লস অ্যাঞ্জেলেসের বাংলাদেশ কনস্যুলেটের সঙ্গে সমন্বয় করে এই ফ্লাইট পরিচালনা করা হচ্ছে।

বুধবার নিউইয়র্ক বাংলাদেশ কনস্যুলেট এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায়।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, কাতার এয়ারওয়েজের মাধ্যমে এই চার্টার্ড ফ্লাইট পরিচালনা করা হবে। তবে যাত্রার তারিখ জরুরি প্রয়োজনে পরিবর্তিত হতে পারে।

ন্যূনতম সংখ্যক যাত্রীর টিকিট ক্রয়সাপেক্ষে নিউ ইয়র্কের জন এফ কেনেডি এয়ারপোর্ট থেকে আগামী ৬ জুন দ্বিতীয়বারের মতো বিশেষ ফ্লাইটটি পরিচালিত হবে। বিশেষ এই ফ্লাইটটির নির্ধারিত সময় অরেক্স অ্যাভিয়েশন লিমিটেড যথাসময়ে যাত্রীদের জানিয়ে দেবে। এই ফ্লাইটের প্রতিটি ইকোনমি ক্লাস টিকিটের মূল্য আনুমানিক দুই হাজার মার্কিন ডলার হতে পারে।

বিশেষ ফ্লাইটে নিজ খরচে যেতে আগ্রহী বাংলাদেশি নাগরিকদের আগামী ৪ জুনের মধ্যে ঢাকার অরেক্স অ্যাভিয়েশন লিমিটেডের অনলাইন পোর্টাল http://galaxyaviationbd.com/usacharter/ এর মাধ্যমে রেজিস্ট্রেশন ও টিকিট কেনার মাধ্যমে বিশেষ ফ্লাইটে আসন বুকিং দেয়ার অনুরোধ করা হয়েছে।

Read previous post:
সিংগাইরে কৃষকের স্বপ্ন কেড়ে নিলো ইটভাটার বিষাক্ত ধোঁয়া

তৃতীয় মাত্রা মোঃ সাইফুল ইসলাম তানভীর, সিংগাইর (মানিকগঞ্জ): মানিকগঞ্জের সিংগাইর উপজেলার বায়রা ইউনিয়নের সানাইল মৌজায় ইটভাটার বিষাক্ত ধোঁয়া কেড়ে নিলো...

Close

উপরে