Logo
সোমবার, ১৩ জুলাই, ২০২০ | ২৯শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ

মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে পরিচ্ছন্নতা কার্যক্রম চলছে

প্রকাশের সময়: ২:৩৫ অপরাহ্ণ - বুধবার | জুন ৩, ২০২০
তৃতীয় মাত্রা

সাইফুল ইসলাম, মধুপুর (টাঙ্গাইল) :  পরিচ্ছন্নতা একটি গুণ। শরীর ও অন্য সবকিছু ময়লামুক্ত রাখার অভ্যাস এটি। বিশুদ্ধ মনের জন্য চাই পরিচ্ছন্ন দেহ৷ পরিচ্ছন্নতা স্বাস্থ্য রক্ষা করে। এটা বিনয়েরও লক্ষণ। ভালো স্বাস্থ্য মনকে প্রফুল্ল রাখে। তেমনি পরিষ্কার-পরিচ্ছন পরিবেশ সর্বদা প্রয়োজনীয়।
প্রকৃত চিকিৎসকদের চাই মানবসেবায় আন্তরিকতার প্রয়োগ ঘটানো। এতে তাদেরকে শুধু হাসপাতালের অভ্যন্তরীণ বিষয়টুকু দেখলেই চলবে না, হাসপাতালের পরিবেশের দিকেও নজর রাখতে হবে। আর এরই ধারাবাহিকতায় মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে পরিষ্কার পরিচ্ছন্নতা কার্যক্রম চলছে।  হাসপাতালের বাগানের জন্য প্লানিং, মাটি খোড়া কাজ চলছে। এছাড়াও বাউন্ডারির কাজ পুরোদমে এগিয়ে চলছে। এতে নিঃস্বার্থভাবে কিছু সেবক এই কাজে কাজ করে যাচ্ছেন।
মধুপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রুবিনা জানিয়েছেন, “ইনশাল্লাহ্ মধুপুর যে কয়দিন থাকবো, হাসপাতালকে সব দিক দিয়ে সুন্দর করে যাবো। ডাক্তাররা মানুষের কাছে ভালোবাসা চায়; চাই সম্মান। এর বাহিরে কিছু নয়,যতোদিন মধুপুরে থাকবো সর্বোচ্চ চেষ্টা করবো মানুষের সেবা করার জন্য। ডাক্তারের জীবনের ব্রতই হচ্ছে মানুষের যেকোনো সময় পাশে থাকা।পাশে আছি,পাশে থাকবো,আপনাদের চিকিৎসার জন্য আমরা সর্বদা আছি হাসপাতালে।”
Read previous post:
সুন্দরগঞ্জে স্বাস্থ্য বিভাগের ৮৬ মাঠ কর্মীকে পিপিই দিলেন এমপি শামীম

তৃতীয় মাত্রা সুন্দরগঞ্জ (গাইবান্ধা): গাইবান্ধার সুন্দরগঞ্জ স্বাস্থ্য বিভাগের ৮৮ মাঠ কর্মীর সুরক্ষায় তাদের মাঝে পার্সোনাল প্রটেক্টিভ ইক্যুইপমেন্ট (পিপিই) বিতরণ করা...

Close

উপরে